1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভা - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভা

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৪৯১ পঠিত

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সফল করতে গত ১৮ জুন শনিবার বিকাল দুইটায় বরইতলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমরুউদ্দিন আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়ার সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী। সভায় ৯টি ওয়ার্ডের সম্মেলন সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়। এরইমধ্যে ৩টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করা হয়েছে। বাকী ৬টি ওয়ার্ডের সম্মেলন সমাপ্ত করার জন্য তারিখ নির্ধারণ করা হয়।

আগামী ২২ জুন ৪নং ওয়ার্ড, ২৪ জুন ৩নং ওয়ার্ড, ২৯ জুন ৮নং ওয়ার্ড, ৩০ জুন ৭নং ওয়ার্ড ও ১ জুলাই ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এসময় বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমআর চৌধুরী, সাবেক ক্রীড়া সম্পাদক আলমগীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, প্রবীণ আওয়ামী লীগ নেতা মাষ্টার মোহাম্মদ আলী, সাবেক সভাপতি মাষ্টার বেলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার তছলিম উদ্দিন, সেলিম উল্লাহ বাহাদুর, মাহফুজ আহমদ, ফিরোজ আহমদ, দিদারুল ইসলাম ও বাদল মেম্বার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych