1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
বাস চাপায় কনস্টেবল নিহতের ঘটনায় রাউজান থেকে চালক গ্রেফতার - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস চকরিয়ায় হাজিয়ান ও শাহ উমরাবাদ স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন মাতামুহুরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন তিনজন আটক, একমাসের কারাদন্ড, তিনটি ট্রাক জব্দ কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় দুদকের অনুসন্ধান টিম মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন

বাস চাপায় কনস্টেবল নিহতের ঘটনায় রাউজান থেকে চালক গ্রেফতার

মাতামুহুরী ডেস্ক :
  • আপডেট : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৪১২ পঠিত

লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস চাপায় মারুফুল ইসলাম নামের এক পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনায় চালককে আটক করেছে র‌্যাব-৭। রোববার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাউজান থানার ডাবুয়া জগন্নাথহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, মারুফুলকে বাস চাপা দেওয়ার পর চালক সুজন দে ঘটনাস্থল থেকে পালিয়ে আত্মগোপন করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চালক সুজন রাউজান থানাধীন ডাবুয়া জগন্নাথহাট বাজার এলাকায় আত্মগোপন করেছে বলে জানতে পারি আমরা। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার সময় বাসের সহযোগী সাজ্জাদ হোসেনকে স্থানীয় জনগণ আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করেছিল। সুজনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) রাত ৯টার দিকে চুনতি এলাকায় বাসচাপায় মারুফুল ইসলাম নিহত হন। তিনি কক্সবাজার জেলার চকরিয়া থানার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ের বাসিন্দা। মারুফুল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নিহত মারুফুলের মা বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলার দায়ের করেন। মামলা নম্বর-২৩, (১৮/৬/২০২২) সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/৯৯/১০৫ ধারায়।

ঘটনার দিন দোহাজারী হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) বাদশা মিয়া মাতামুহুরীকে জানান, মোটরসাইকেল নিয়ে মারুফুল কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরের দিকে আসছিল। পথে লোহাগাড়া থানার চুনতি এলাকায় কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি বাস মারুফুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মারুফুলের মৃত্যু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych