1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
আওয়ামী লীগে দুর্নীতিবাজ ও লুটপাটকারীর স্থান নেই-ফজলুল করিম সাঈদী - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

আওয়ামী লীগে দুর্নীতিবাজ ও লুটপাটকারীর স্থান নেই–ফজলুল করিম সাঈদী

রিপোর্টার নাম
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪৯২ পঠিত

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়া মীলীগের সহ-সভাপতি -ফজলুল করিম সাঈদী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগ দেশের অন্যতম একটি প্রাচীনতম সংগঠন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্বদানকারী দল হচ্ছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এ রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। সেইদিন থেকে আওয়ামী লীগ দেশের ক্রান্তিলগ্নে তথা ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, সব আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশ গঠনে সর্বোচ্চ ভূমিকা পালন করেছে। জাতির জন্য যখন যা প্রয়োজন, সেটি বাস্তবায়ন করেছে আওয়ামী লীগ।
তিনি আরও বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মধ্যদিয়ে আওয়ামী লীগকে ইতিহাস থেকে মুছে ফেলার ব্যর্থ চেষ্টা হলেও দীর্ঘ একুশ বছর লড়াই সংগ্রামের মাধ্যমে ১৯৯৬ সালের নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জয়ী হয়ে দলটি ক্ষমতায় ফিরে আসে।     

বৃহস্পতিবার ২৩ জুন বিকাল তিনটায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ মিলনায়তনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম সমাবেশে সভাপতিত্ব করেন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, চকরিয়া উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন চেয়ারম্যান, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্ল¬াহ, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, সহ-সভাপতি আমান উল¬াহ আমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামী লীগ নেতা বাহাদুর আলম. মুজিব শতবর্ষ উদযাপন পরিষদ চকরিয়ার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট ফয়জুল কবির।

চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সদস্য নুরুল আমিন টিপুর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি আমির হোসেন আমু, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রাসেল, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর এম নুরুস শফি, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম প্রমুখ।

সমাবেশে চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।
এরআগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৮টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টা ১০ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। বিকালে সমাবেশ মঞ্চে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আওয়ামী লীগের নেতাকর্মী সবাইকে খাইয়ে দেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych