1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
 আলোচিত আমির হোছন হত্যাকান্ডের মূল কিলার রহমান গ্রেফতার - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

 আলোচিত আমির হোছন হত্যাকান্ডের মূল কিলার রহমান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪৭৩ পঠিত

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের আলোচিত আমির হোছন হত্যাকান্ডের মূল কিলার আসামি আবদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। ২৩ জুন বৃহস্পতিবার ভোররাতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবদুর রহমান স্থানীয় ইউছুপ আলীর ছেলে।
হত্যা মামলার এজাহারনামীয় আসামি আবদুর রহমানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

তিনি বলেন, গত ২৩ মে রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পুর্ব ডুমখালী এলাকায় আমির হোছন (৪৫) নামের একজনকে কুপিয়ে ও গুলি করে নৃশংসভাবে হত্যায় জড়িত আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছিল।
তিনি বলেন, ঘটনার প্রায় একমাস পর বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকায় দীর্ঘক্ষন অভিযান চালিয়ে হত্যাকান্ডের মূল আসামি আবদুর রহমানকে গ্রেফতার করা হয়। গতকাল সকালে গ্রেফতারকৃত আসামি আবদুর রহমানকে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সৌপর্দ্য করা হয়। পরবর্তীতে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত: গত ২৩ মে রাত আটটার দিকে ভুমি সংক্রান্ত বিরোধ জেরে বিচারের নামে মোবাইল ফোনে ডেকে নিয়ে গ্রেফতারকৃত আবদুর রহমানের নেতৃত্বে অস্ত্রধারীরা মালুমঘাট স্টেশনের অদুরে ডুমখালী খেলারমাঠে কুপিয়ে ও গুলি করে হত্যা করে আমির হোছনকে। নিহত আমির হোছন পুর্ব ডুমখালী এলাকার মৃত কবির আহমদের ছেলে।
এ ঘটনার তিনদিন ২৬ মে নিহত আমির হোছনের স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদী হয়ে চকরিয়া থানায় ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উলে­খপূর্বক একটি হত্যা মামলা রুজু করেন। ওই মামলায় আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলার এজাহারে গ্রেফতারকৃত আবদুর রহমান হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী ও এজাহার নামীয় দুই নাম্বার আসামি বলে নিশ্চিত করেন চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych