1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
সৃষ্টিশীল সাংবাদিকতার প্রতি মনোনিবেশ করতে হবে - এমপি কমল - matamuhuri - মাতামুহুরী
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না

সৃষ্টিশীল সাংবাদিকতার প্রতি মনোনিবেশ করতে হবে — এমপি কমল

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
  • আপডেট : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৭৯৬ পঠিত

কক্সবাজার জেলা সদরের একঝাঁক তরুণ এবং পেশাদার সাংবাদিকদের নিয়ে কক্সবাজার সদর প্রেসক্লাব গঠনকল্পে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। ৪ জুলাই সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি।

এ সময় তিনি বলেন, কক্সবাজারের নেতিবাচক সংবাদ গুলো জাতীয় পর্যায়ে দ্রæত প্রচার করা হয়। এতে পর্যটন নগরী কক্সবাজারকে নিয়ে দেশের মানুষের মধ্যে বিরুপ চিন্তা চলে আসে। কিন্তু এরকম বিচ্ছিন্ন ঘটনা দেশে প্রতিনিয়ত হচ্ছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়াদকালে কক্সবাজারে যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোন সময় হয়নি। এখনো যে প্রকল্পগুলো চলমান সেগুলো শেষ হলে কক্সবাজার হবে বিশে^র অন্যতম আকর্ষণীয় স্থান।

তাছাড়া সচরাচর সংবাদ প্রচার করার চেয়ে সংবাদ সৃস্টি করতে হবে। এতে সাংবাদিকতার আসল উদ্দেশ্য প্রতিফলন হবে।

এ সময় তিনি কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের উত্তোরত্তর সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন। এবং ব্যক্তিগত পক্ষ থেকে সব সময়ে সহযোগিতার আশ্বাস দেন। জেলার সিনিয়র সাংবাদিক মাহাবুবুর রহমানের সঞ্চালনায়, এম বেদারুল আলমের কোরআন তিলোয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া, তিনি বলেন আমি সদর উপজেলা প্রেসক্লাবের যাত্রাকালে অংশিদার হতে পেরে আনন্দিত। আর সাংবাদিকদেরও গঠনমূলক সংবাদ প্রচার করে দেশের জন্য কাজ করতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের, কক্সবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান, উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান, রামু প্রেসক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়া।

এ সময় রামু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ, সাবেক সভাপতি খালেদ শহীদ উপস্থিত ছিলেন। পরে সাংবাদিক মাহাবুবুর রহমানকে সভাপতি এবং এম বেদারুল আলমকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych