1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
মাছ ধরতে গিয়ে পরিবহন শ্রমিকের মৃত্যু - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মাছ ধরতে গিয়ে পরিবহন শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৩৭০ পঠিত

কক্সবাজারের চকরিয়ায় জোয়ার-ভাটা খালে শখের বসে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মো. রুবেল (৩০) নামের এক পরিবহন শ্রমিকের মরদেহ একদিন পরে উদ্ধার করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) বিকেল চারটার দিকে নিখোঁজের ২৪ ঘন্টা পর উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের পশ্চিমে পানখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয় লোকজন। নিহত রুবেল ইউনিয়নের ১নং ওয়ার্ড রিংভং ছগিরশাহকাটা এলাকার নুরুচ্ছাফ বাবুলের ছেলে। তিনি পেশায় গাড়ির হেলপার ছিলেন।
নিহতের প্রতিবেশি ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দলিল আহমদ বলেন, আগেরদিন রবিবার বিকালে শখের বসে বাড়ি থেকে জাল নিয়ে পাশের পানখালী খালে মাছ ধরতে যান রুবেল। কিন্তু রাত শেষ হলেও বাড়ীতে না ফেরায় রুবেলের স্ত্রী এলাকার বিভিন্ন লোকজন থেকে তাকে দেখেছে কিনা খোঁজখবর নেন।
প্রত্যক্ষদর্শী কয়েকজন তাঁর স্ত্রীকে বলে ফাঁসিয়াখালীর বাসিন্দা দুইজন লোক তার (রুবেল) সাথে একটি নৌকা নিয়ে খালটি পারাপার করতে দেখছিলেন। পরে রুবেল পানখালী খালে থেকে গেলেও বাকী দুইজন পেশাদার জেলে খালের পশ্চিম দিকে মাছ ধরতে চলে যায়।
তিনি বলেন, প্রত্যক্ষদর্শী লোকজনের কাছ থেকে এইধরণের খবর পেয়ে আত্মীয়-স্বজনসহ এলাকার লোকজন খালের বিভিন্ন স্থানে তাকে খোঁজতে বের হন। সর্বশেষ রাতে বিষয়টি চকরিয়ার ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে সোমবার ২৫ জুলাই বিকালে চট্টগ্রাম থেকে একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক তল¬াসি চালিয়ে খাল থেকে রুবেলের মরদেহ উদ্ধার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych