1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
জাপা চেয়ারম্যানের কাছে সামসুল আলমের অব্যাহতি প্রত্যাহারের দাবী - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না

জাপা চেয়ারম্যানের কাছে সামসুল আলমের অব্যাহতি প্রত্যাহারের দাবী

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৪৩২ পঠিত

তুণমুল পর্যায়ে দলকে সংগঠিত করার জন্য জাতীয় পার্টিকে এগিয়ে নিতে হবে। দীর্ঘদিন ধরে দলকে সু সংগঠিত করা হয়েছে। কক্সবাজার-১ আসনে লাঙ্গল প্রতীককে বিজয় করার জন্য জাতীয় পার্টির নেতা সামসুল আলম গ্রাম পর্যায়ে নিরলসভাবে কাজ করছেন। পাড়া মহল্লায় সুগঠিত করা হয়েছে দলকে। জাপাকে বিজয় করার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন সামসুল আলম। কিন্তু একটি মহল জাপার বিজয়কে মেনে নিতে পারছে না। সম্প্রতি জাপা নেতা সামসুল আলমের কর্মকান্ডকে মেনে নিতে পারছে না একটি মহল। মহলটি জাপার চেয়ারম্যান জিএম কাদের এমপিকে ভূল তথ্য দিয়ে জাতীয় পার্টির নেতা সামসুল আলমকে দল থেকে অব্যাহতি দিয়ে অপপ্রচার করছেন। এধরণের কাজ দলকে দূর্বল করবে এবং নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি ছড়াবে। সামসুল আলমকে স্বপদে ফিরে দেওয়ার দাবী জানান চকরিয়া, মাতামুহুরী ও পেকুয়া উপজেলার নেতাকর্মীরা। তারা দ্রæত সময়ের মধ্যে সামসুল আলমের স্বপদে ফিরে দেওয়ার দাবী জানানো হয়। গত ৩০ জুলাই বিকাল তিনটায় চকরিয়া সিটি সেন্টার অস্থায়ী কার্যালয়ে এক সমাবেশে নেতাকর্মীরা এ দাবী জানানো হয়।
সমাবেশে জেলা জাতীয় পার্টির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ওমর আলী বলেন, দলের দু:সময়ের নেতা সমাসুল আলম। তিনি দলকে কঠোর পরিশ্রম করে ক্ষমতামুখি করেছেন। চকরিয়া-পেকুয়া আসনে জাতীয় পার্টিকে বিজয় করার জন্য সংগঠিত করেছেন। তিনি তৃণমুলের নেতাকর্মীদের আগলে রাখেন। আমরা এ সমাবেশ থেকে সামসুল আলমকে স্বপদে ফিরে দেওয়ার দাবী জানাচ্ছি।্
চকরিয়া উপজেলা জাতীয় পার্টির জসিম উদ্দিন বলেন, জাপা নেতা সামসুল আলমের জনপ্রিয়তায় ঈর্শান্তিত হয়ে একটি মহল নানাভাবে ষড়যন্ত্র করছে। তিনি মনোনয়নের দুরে এগিয়ে রয়েছেন। সামসুল আলমকে পদ থেকে সরানোর জন্য অপতৎপরতা চালাচ্ছেন। তাকে স্বপদে ফিরে দেওয়ার দাবী জানান তিনি।
চকরিয়া পৌরসভার জাতীয় পাটির সভাপতি জসিম উদ্দিন কমিশনার বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কাছে চকরিয়া-পেকুয়াবাসীর দাবী হচ্ছে জাপা নেতা সামসুল আলমের অব্যাহতি প্রত্যাহার করা। সামসুল আলম এই আসনে জাপাকে বিজয় করতে নেতাকর্মীদের নিয়ে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি নেতাকর্মীদের পাশে থাকেন সবসময়। তার জনপ্রিয়তায় অনেকের কাছে পথের কাটা হয়েছেন। তাই সামসুল আলমের কোন বিকল্প নেই।
মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সভাপতি হোসনে আলম চৌধুরী নিয়ামতের সভাপতিত্বে ও পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মাষ্টার বদিউল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, ডা. সরওয়ার আলম, কাজী নাছির উদ্দিন, মোহাম্মদ হেলাল উদ্দিন, মাষ্টার শফিকুর রহমান, হেদায়তুর রহমান, ওসমান গণি সওদাগর, সোয়াইব মো: রুবেল, ডা. বেলাল, ইমামুল হক, এনামুল হক, এডভোকেট শাহ মো. এমরান, মো. শাহদাত, বেলাল উদ্দিন, ডা. জয়নাল আবেদীন, হাজী বশির, দিদারুল আলম, জাফর আলম, মাওলানা আইয়ুব জিহাদী, মাওলানা আহসান হাবিব পারবেজ, এ এম মাহবুব ছিদ্দিকী, মোহ. হারুণ, ফৌজুল কবির, অধ্যাপক এনামুল হক চৌধুরী ও হারাধন দে। এছাড়াও চকরিয়া ও পেকুয়ার উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি-সম্পাদক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych