1. iliycharman7951@gmail.com : admin :
বর্তমান সরকার গরীবদের মাথাগুজার ঠাই করে দিচ্ছে,অতীতে লুটপাট হয়েছিল : এমপি কমল - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন

বর্তমান সরকার গরীবদের মাথাগুজার ঠাই করে দিচ্ছে,অতীতে লুটপাট হয়েছিল : এমপি কমল

রিপোর্টার নাম
  • আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৯৫ পঠিত

কক্সবাজার সদর উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। ৩১ জুলাই বেলা ১১ টায় কক্সবাজার সদর উপজেলা পরিষদের হল রুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণের জন্য অনেক কাজ করছে, অতীতের কোন সরকার সাধারণ মানুষকে ঘর তৈরি করে মাথাগুজার ঠাই করে দেয়নি। তারা শুধু লোটপাট করেছে।

এছাড়া স্থানীয় জনপ্রতিনিধিদের বিশেষ করে ইউপি চেয়ারম্যানদের কে আরো বেশি ক্ষমতায়িক করার জন্য তিনি সরকারের কাছে দাবী জানান। এ সময় সদর উপজেলার বিভিন্ন এলাকায় পরিবহণ সেক্টরে চাঁদাবাজী বন্ধ করা, মাটি কাটা পাহাড় কাটা বন্ধ করা সহ আইনশৃংখলা পরিস্থিতির উন্নতির বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়া ১ আগষ্ট থেকে শুরু হওয়া ভোটার তালিকা হাল নাগাদ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এতে বক্তব্য রাখেন ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান, পিএমখালী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবদুল্লাহ, খুরুশকুল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান,চৌফলদন্ডি ইউপি চেয়ারম্যান মো: মুজিবুর রহমান, জালালাবাদ ইউপি চেয়ারম্যান ইমরুল রাশেদ, সদর উপজেলা প্রেসক্লাবের সভাপমি মাহাবুবুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych