1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
বসতঘরে লুটপাট ও ভাঙচুর চকরিয়ায় সন্ত্রাসী হামলায় দুই নারী আহত - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

বসতঘরে লুটপাট ও ভাঙচুর চকরিয়ায় সন্ত্রাসী হামলায় দুই নারী আহত

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৮৭ পঠিত

কক্সবাজারের চকরিয়ায় পুর্বশত্রুতার জেরধরে মাদ্রাসা শিক্ষকের পরিবারের উপর হামলা করেছে দূর্বৃত্তরা। এসময় হামলায় দুই নারী আহত হয়েছে। সন্ত্রাসীরা বসতঘরে ঢুকে লুটপাট ও ভাঙচুর চালিয়েছে। শনিবার বিকাল তিনটায় চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের পুকপুকুরিয়া মৌলভী পাড়ায় এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন, ৯নং ওয়ার্ডের পুকপুকুরিয়া মৌলভীপাড়ার মাওলানা আবদুল কুদ্দুছের স্ত্রী হাসফা খানম (৫০) ও মেয়ে হাসনাত মারওয়া (১৮)।
মাওলানা আবদুল কুদ্দুছ বলেন, শনিবার বিকাল তিনটায় পূর্বশত্রæতার জেরধরে একই এলাকার মৃত খোরশেদ আলমের পুত্র মো. মামুন (৩০), মৃত নুর আহমদের পুত্র সাইফুল্লাহ (২৫), জকরিয়া (২৭), আবুশামা (৩৬), ইদ্রিছের পুত্র ইউছুপ মিলে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে তার বসতভিটা দখল করতে যায়। এসময় সন্ত্রাসীদের বাধা দিলে তার স্ত্রী ও মেয়ের উপর হামলা করে। তাদের হামলায় মারাত্মক আহত হন তারা। পরে স্বজনরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ওইসময় তারা ঘর নির্মাণের জন্য আনা ইট, সিমেন্ট, বালি ও ঘরের আসবাবপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
¯’ানীয়রা জানান, ভূমিদস্যুদের হামলায় আবদুল কুদ্দুছের পরিবার মারাত্মকভাবে আহত হয়। পরে ৯৯৯ ফোন দিলে ঘটনা¯’লে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে ৭ জুলাই রবিবার মাওলানা আবদুল কুদ্দুছের পুত্র মোহাম্মদ বাদী হয়ে চকরিয়া থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি এজাহার দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych