1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
হোটেল সী কক্স থেকে ম্যানেজারের লাশ উদ্ধার : পরিবারের দাবী হত্যাকান্ড - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস চকরিয়ায় হাজিয়ান ও শাহ উমরাবাদ স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন মাতামুহুরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন তিনজন আটক, একমাসের কারাদন্ড, তিনটি ট্রাক জব্দ কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় দুদকের অনুসন্ধান টিম মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন

হোটেল সী কক্স থেকে ম্যানেজারের লাশ উদ্ধার : পরিবারের দাবী হত্যাকান্ড

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
  • আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৯০ পঠিত

হোটেল বীচ ওয়ার্ল্ড এবং আলম গেস্ট হাউসের পর এবার হোটেল সী কক্স এর স্টাফ কোয়ার্টার থেকে ম্যানেজার খালেদ আশরাফ বাপ্পীর (২৪) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) দিবাগত রাত এগারোটার দিকে হোটেল সী কক্সের স্টাফ কোয়ার্টারের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসে।

নিহত আশরাফ বাপ্পী পিএমখালী বাংলা বাজারস্থ নোয়াপাড়া এলাকার প্রবাসি আব্দুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা মুফিজ নামে এক যুবককে হাসপাতালে আটকে রেখেছে।

হোটেলের এজিএম রিদুয়ান হাসান বিপু মাতামুহুরীকে বলেন, বাপ্পী সকাল ৬ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ডিউটি করেছেন। স্টাফ কোয়ার্টারে গিয়ে মূলত দূর্ঘটনাটি ঘটেছে। ডিউটি পালনরত অবস্থায় তিনি খুবই স্বাভাবিক ছিলেন। আমরাও বুঝতে পারছি না কেন সে আত্মহত্যা করবে। সে আত্মহত্যা করতে পারে এমন ছেলে নয়। তিনি বলেন, হোটেলে ম্যনেজারের দায়িত্ব পালনের পাশাপাশি টুকটাক ব্যবসাও করতো সে। মোবাইল ফোনে টাকা লেনদেনের বিষয়ে বিভিন্ন সময় কথা বলতে শোনতাম।
হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্য মতে, রাত অনুমানিক এগারোটার দিকে সহকর্মীরা তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পরে তার পরিবার কে খবর দেয়া হয়।
খালেদ আশরাফ বাপ্পীর মা রোকেয়া বেগমের বলেন, আমার ছেলে আত্মহত্যা করতে পারে এমন ছেলে নয়। তাকে হত্যা করা হয়েছে। আমার ছেলের সাথে মুফিজ নামের এক যুবকের সাথে ব্যবসার ৮ লক্ষ ৫০ হাজার টাকা লেনদেন ছিলো।
মুফিজ টাকা ফেরত দেয়ার কথা বলে প্রতারণা করে আসছে। আমার ধারণা, ঠান্ডা মাথায় বাপ্পীকে হত্যা করা হয়েছে।
খালেদ আশরাফ বাপ্পীর ছোট ভাই রিহাদ জানান, আমাদের চাচা সম্পর্কের নুরুল আজিমের ফোনে একটি কল আসে। অপর প্রান্ত থেকে বলা হয় বাপ্পী মারা গেছে আপনারা তাড়াতাড়ি আসেন।
আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। সুষ্ঠু তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।ঘটনার খবর পেয়ে হোটেল সী কক্স এবং স্টাফ কোয়ার্টার পরিদর্শন করছেন র‌্যাব-১৫ এর সদস্যরা।
কক্সবাজার সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দীন জানান, আমাদের একটি টিম রাত থেকে কাজ করছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রয়েছে। পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych