1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
চকরিয়ায় ভবন নির্মাণ কাজের ফাইলিং স্ট্যান্ট ছিড়ে দুই পথচারী নিহত - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না

চকরিয়ায় ভবন নির্মাণ কাজের ফাইলিং স্ট্যান্ট ছিড়ে দুই পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩৬৬ পঠিত

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নে বিদ্যালয়ের নির্মাণ কাজের ফাইলিং করার সময় রশি ছিড়ে গিয়ে স্ট্যান্ট ভেঙে পড়ে দুই পথচারী নিহত হয়েছেন। শনিবার ৬ আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলী বাজারস্থ খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ফাইলিং করার সময় এ ঘটনা ঘটে।
নিহত দুইজনের পরিচয়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাবতলী বাজারস্থ কিসমতপাড়া গ্রামের মৃত লাল মিযার ছেলে সোলতান আহমদ (৫০) ও মৃত ছিদ্দিক আহমেদের ছেলে আব্দুস শুক্কুর (৫৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন। তিনি বলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অধীনে ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলী বাজারস্থ খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ চলছে।
শনিবার বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজে ফাইলিং করার সময় রশি ছিড়ে ফাইলিং স্ট্যান্ড ভেঙ্গে পড়ে নির্মাণ কাজ দেখতে আসা স্থানীয় দুই ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়েছেন। তাদের মধ্যে একজনের মরদেহ চকরিয়া সরকারি হাসপাতালে ও অপরজনের মরদেহ নিজ বাড়িতে রাখা হয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে রাত সাতটার দিকে ঘটনাস্থলে যান সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো. তফিকুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দন কুমার চক্রবর্তী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান হেলাল উদ্দিন।
এব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, আমরা নিহত দুইজনের পরিবার সদস্যদের সঙ্গে কথা বলেছি। বিষয়টি যেহেতু দুর্ঘটনা জনিত তাই পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী লাশের দাফন সম্পন্ন করা হবে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, ঘটনাস্থলে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা রয়েছেন। বিদ্যালয়ের নির্মাণ কাজ দেখতে গিয়ে দুইজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। তিনি বলেন, চকরিয়া উপজেলা প্রশাসন নিহত দুই ব্যক্তির পরিবারের পাশে আছি। এই পরিবারগুলো যাতে কিছু একটা করতে পারে সেইজন্য ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে সহযোগিতার ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych