1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
বরইতলী একতা বাজারে এক ব্যবসায়ীর সরিষা তৈলের দোকানে হামলা ও লুটপাট চালিয়েছে দূর্বৃত্তরা : প্রায় ১৫ লাখ টাকা ক্ষতি - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

বরইতলী একতা বাজারে এক ব্যবসায়ীর সরিষা তৈলের দোকানে হামলা ও লুটপাট চালিয়েছে দূর্বৃত্তরা : প্রায় ১৫ লাখ টাকা ক্ষতি

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৪৯৩ পঠিত

চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের একতা বাজারে জিল্লুর রহমান নামের এক ব্যবসায়ীর সরিষা তৈলের দোকানে হামলা ও লুটপাট চালিয়েছে দূর্বৃত্তরা। এসময় দোকানে থাকা সরিষার তৈলভর্তি ২১টি ড্রাম সহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এতে ওই ব্যবসায়ির প্রায় ১৫ লাখ টাকা ক্ষতি সাধিত হয়েছে। গত ২৭ আগস্ট গভীর রাত তিনটার দিকে এঘটনা ঘটে।
ব্যবসায়ী জিল্লুর রহমান বলেন, বরইতলী ইউনিয়নের একতাবাজার এলাকার স্থানীয় বাসিন্দা মনজুরুল হক ও রিদুয়ানুল হক শাকিলের মালিকানাধীন বেশকিছু দোকানঘর রয়েছে। সেখান থেকে একটি দোকান ঘর ভাড়া নিয়ে গত সাতবছর ধরে সরিষা তৈলের ব্যবসা করে আসছি।
সম্প্রতি বরইতলী একতাবাজারে সড়ক ও জনপথ বিভাগের জায়গার উপর অবৈধ ঘর নির্মাণ করার দায়ে অভিযান পরিচালনা করা হয়েছে। বেশকিছু দোকানপাট ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। কিন্তু তার দোকানঘরটি কাগজপত্র বৈধ হওয়ায় সওজ অভিযান চালায়নি। এ অবস্থায় শান্তিপূর্নভাবে ব্যবসা চালিয়ে আসছি।
এদিকে গত কদিন ধরে বরইতলী ইউনিয়নের রাসুলাবাদ এলাকার বাসিন্দা হাসেম উদ্দিন তার কাছ থেকে মোবাইল ফোনে দুই লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। তাকে চাঁদা না দিলে সড়ক ও জনপথ বিভাগ দিয়ে তার দোকানঘরটি গুড়িয়ে দেওয়া হবে বলেও হুমকি দিয়ে আসছেন।
ব্যবসায়ী জিল্লুর রহমান বলেন, তার দোকনঘরটি কেন গুড়িয়ে হবে তা জানতে চাইলে তার দোকানঘরটি হাসেম উদ্দিনের মালিকানাধীন জায়গায় বলে দাবী করেন।
গত ২৬ আগস্ট আমি ব্যবসায়ি কাজে চট্টগ্রামে অবস্থান করি। ওই সুযোগে হাসেম উদ্দিনের নির্দেশে তার সহযোগি একাধিক অপরাধে জড়িত মোহাম্মদ নুরুর নেতৃত্বে ৫-৭জন সন্ত্রাসী ২৭ আগস্ট গভীর রাতে ট্রাক দিয়ে বালি ফেলে দোকানঘরটি ভেঙ্গে ফেলে। দোকানে থাকা সরিষার তৈল ভর্তি ২১টি ট্রাম মাটিতে ফেলে দেয় তারা। দোকানে পূর্বের খাবার হোটেলের প্লেট ও পেয়ালা সহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত করে। এব্যাপার মামলা করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych