1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
বাসের চাপায় মোটরসাইকেল চালক নিহত - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস চকরিয়ায় হাজিয়ান ও শাহ উমরাবাদ স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন মাতামুহুরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন তিনজন আটক, একমাসের কারাদন্ড, তিনটি ট্রাক জব্দ কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় দুদকের অনুসন্ধান টিম মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন

বাসের চাপায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৫ পঠিত

বাসের চাপায় জাহিদ হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ১৪ সেপ্টেম্বর বুধবার ভোর ৬টার দিকে
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদ খুলনার খালিশপুর এলাকার মারুফ হোসেনের ছেলে। তিনি ঢাকার বনশ্রী এলাকায় বসবাস করতেন।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুর্শেদুল আলম ভুঁইয়া বলেন, জাহিদ মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে যাচ্ছিলেন। এসময় মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখি যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে প্রাণ হারান জাহিদ। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত বাস জব্দ করে।
তিনি আরও জানান, মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস চালক-হেলপার পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych