1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
সরকারি জমিতে সালাউদ্দিন সিআইপির ব্যক্তিগত সাইনবোর্ড ! - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না

সরকারি জমিতে সালাউদ্দিন সিআইপির ব্যক্তিগত সাইনবোর্ড !

রিপোর্টার নাম
  • আপডেট : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৮ পঠিত
সরকারি জমিতে ব্যক্তিগত দাবী করে সাইনবোর্ড স্থাপন করলেন জেলা আওয়ামী লীগের শীর্ষনেতা সালাউদ্দিন সিআইপি।
কক্সবাজার শহরের টেকপাড়ায় অবস্থিত বাংলাদেশ মৎস উন্নয়ন কর্পোরেশন ( বিএফডিসি)  হতে নিজের নামে লীজ নেওয়া জমিতে খরিদ সূত্রে মালিক দাবি সাইনবোর্ড স্থাপন করায় চরম অসন্তোস প্রকাশ করেছেন বিএফডিসি কর্মকর্তারা।
এ ব্যাপারে কক্সবাজার বিএফডিসির ম্যানেজার মো. মহিউদ্দিন বলেন, আমার জানা মতে সালাউদ্দিন সিআইপি ৩৩ শতক জমি ৯৯ বছরের জন্য লীজ নিয়েছেন। লীজের শর্ত হচ্ছে সেই জমিতে মৎস সংশ্লিষ্ট কাজ করতে হবে। কোন ভাবেই খতিয়ান বা বেচা বিক্রি করা যাবে না। তবে লীজ অন্য জনকে পরিবর্তন করা যাবে। কিন্তু জমির মালিক সব সময় বিএফডিসি থাকবে। কিছুদিন আগে সেই জমিতে একটি সাইনবোর্ড দেওয়া হয়েছে সেখানে তিনি খরিদ সুত্রে মালিক লিখেছেন তা মোটেও ঠিক করেননি। এটা তিনি করতে পারেন না।
এব্যাপারে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন সিআইপিকে বেশ কয়েক ফোন করলে মোবাইল সমস্যার কথা জানিয়ে তিনি বলেন কথা ঠিক মত বুঝা যাচ্ছে না। তবে কক্সবাজারে সরকারি জমিতে কোথায় সাইনবোর্ড দিয়েছে আমি জানি না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych