1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
স্ত্রী-সন্তানসহ দুদকে হাজির এমপি জাফর  - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

স্ত্রী-সন্তানসহ দুদকে হাজির এমপি জাফর 

রিপোর্টার নাম
  • আপডেট : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪১৮ পঠিত

স্থাবর-অস্থাবর সম্পদের হিসাব দিতে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ে হাজির হয়েছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম ও তার পরিবার।

পরিবারের অন্য সদস্যরা হলেন- জাফর আলমের স্ত্রী শাহেদা বেগম, মেয়ে তানিয়া আফরিন ও ছেলে তানভীর আহমদ সিদ্দিকী তুহিন।

এর আগে ৪ সেপ্টেম্বর তাদের দুদক কার্যালয়ে হাজির হতে বলা হয়েছিল। কিন্তু আওয়ামী লীগের দলীয় কার্যক্রম থাকায় সেদিন তারা উপস্থিত থাকতে পারেননি। তবে ৩ সেপ্টেম্বর দুদকে চিঠি দিয়েই সাংসদ সদস্য জাফর বিষয়টি জানিয়েছিলেন। সেই আবেদনেই তারা ২০ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে আসেন।

দুদক সূত্র জানায়, সংসদ সদস্য জাফর আলমের ক্ষমতা ও প্রভাবকে কাজে লাগিয়ে তার স্ত্রী শাহেদা বেগম সরকারি জমি, চিংড়ির ঘের, জলমহাল দখল, মাদক কারবার, চাঁদাবাজি এবং অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির মাধ্যমে কোটি কোটি টাকা সম্পদের মালিক হয়েছেন। এ অভিযোগ তদন্তের জন্য সংসদ সদস্য জাফর আলম ও তার স্ত্রী-সন্তানদের দুদক কার্যালয়ে ডাকা হয়েছে।

তবে শাহেদা বেগমের দাবি, তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোর কোনো ভিত্তি নেই। রাজনৈতিক প্রতিপক্ষ তার বিরুদ্ধে দুদকে মিথ্যা অভিযোগ দিয়েছে।

স্ত্রীর সম্পদের অনুসন্ধানকে চিহ্নিত মহলের ষড়যন্ত্র বলে দাবি করে সংসদ সদস্য জাফর আলম বলেন, ৪ সেপ্টেম্বর চকরিয়া পৌরসভার আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল ছিল। এ কারণে আমি ২০ সেপ্টেম্বর পর্যন্ত দুদকে সময় নিয়েছিলাম। আমরা আজ দুদক কার্যালয়ে উপস্থিত থাকার সিদ্ধান্ত নিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych