1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
"ভালো ও দক্ষ মানুষ হয়ে গড়ে উঠলে দেশ ও জাতি সমৃদ্ধ হবে"—বিচারপতি হাবিবুল গনি - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

“ভালো ও দক্ষ মানুষ হয়ে গড়ে উঠলে দেশ ও জাতি সমৃদ্ধ হবে”—বিচারপতি হাবিবুল গনি

লামা প্রতিনিধি :
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯৯ পঠিত

অনগ্রসর শিশু-কিশোরদের নিয়ে পাহাড়ের কোণের প্রচার বিমুখ এই স্কুলটি সত্যিই অন্য রকম, যা প্রশংসার দাবি রাখে। এখানে না এলে বিশ্বাস হতো না।’ ২১ সেপ্টেম্বর বুধবার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষার্থীদের প্যারেড নৈপুণ্য ও ব্যান্ডবাদনা দেখার পর এই মন্তব্য করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. হাবিবুল গনি। বান্দরবানের লামায় সংক্ষিপ্ত সফরে তিনি সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পরিদর্শন করেন।

এদিন বিকেলবেলা স্কুলের চৌকস প্যারেড দল মাননীয় বিচারপতিকে গার্ড অব অনার প্রদান করেন এবং সন্ধ্যায় শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিচারপতি মো. হাবিবুল গনি আরো বলেন, ‘তোমরা যেভাবে শিক্ষা, খেলাধুলা ও মূল্যবোধ নিয়ে এখানে বেড়ে ওঠার সুযোগ পাচ্ছ, তোমরা ভাগ্যবান। এই সুযোগটাকে কাজে লাগাবে। ইতোমধ্যে তোমরা বুয়েট, মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছ। এখন তোমরা ভালো ও দক্ষ মানুষ হয়ে গড়ে উঠলে দেশ ও জাতি সমৃদ্ধ হবে। আমি কোয়ান্টামের যোগ-মেডিটেশন সম্পর্কে শুনেছিলাম। কিন্তু দেশের প্রত্যন্ত অঞ্চলে এরকম একটি সুসংগঠিত শিক্ষা প্রতিষ্ঠানের মতো সেবামূলক কার্যক্রম আছে তা আমার জানা ছিল না।

এজন্যে এর প্রতিষ্ঠাতা শ্রদ্ধেয় শহীদ আল বোখারী মহাজাতককে এবং তার সাথে যারা এই সেবামূলক কাজে নিজেকে নিবেদিত করেছেন তাদের আমি অভিবাদন জানাই।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych