1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

মাতামুহুরী ডেস্ক ::
  • আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪১১ পঠিত

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ইলিয়াছ আরমান ও নাজিম উদ্দিন রানা’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে লামায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় লামা উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে লামা উপজেলার কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাংবাদিক ইলিয়াছ আরমান লামা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার লামা প্রতিনিধি এবং নাজিম উদ্দিন রানা দৈনিক আজকালের খবর পত্রিকার লামা উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত রয়েছেন।

দৈনিক কালেরকন্ঠ পত্রিকার প্রতিনিধি ও লামা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. তানফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, লামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সরেজমিন পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ কামরুজ্জামান, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংবাদিক নুরুল আলম রানা।

বক্তারা বলেন, এক নারীর অনুষ্ঠিত মানববন্ধনের সংবাদ প্রকাশের জের ধরে ওই নারী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা দিয়ে সাংবাদিকদের লেখনি বন্ধ করা যাবে না। অনতিবিলম্বে দুই সাংবাদিককে জড়িয়ে করা মামলা প্রত্যাহার করে নেয়ার জোর আহবান জানাই।

এসময় উপস্থিত ছিলেন- ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন, কালেরকন্ঠ প্রতিনিধি মো. তানফিজুর রহমান, সরেজমিন প্রতিনিধি মোহাম্মদ কামরুজ্জামান, পূর্বকোণ প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মো. তৈয়ব আলী, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, পূর্বদেশ প্রতিনিধি মো. নুরুল করিম আরমান, প্রথম আলো প্রতিনিধি এসকে খগেশপ্রতি চন্দ্র খোকন, সুপ্রভাত প্রতিনিধি এম বশিরুল আলম, ভোরের দর্পণ প্রতিনিধি রফিক সরকার, সাংবাদিক মো. জাহেদুল ইসলাম, উজ্জ্বল বড়ুয়া, মোঃ জাহেদ হাসান, জুবাইরুল আলম, নুরুল আলম রাজা, মোঃ নুরুচ্ছফা, বিপ্লব দাশ, ইসমাইলুল করিম, মো. মোর্শেদ, মো. হাসান সহ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych