1. iliycharman7951@gmail.com : admin :
কালারমারছড়ায় দুলা ভাইয়ের হামলায় শালার হাত বিচ্ছিন্ন! - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৯:৩৪ পূর্বাহ্ন

কালারমারছড়ায় দুলা ভাইয়ের হামলায় শালার হাত বিচ্ছিন্ন!

মহেশখালী প্রতিনিধি ::
  • আপডেট : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১৫৮ পঠিত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালার হাত কেটে নিয়েছে দুলাভাই। এই ঘটনায় আরো তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকায়। আহত ওই যুবক’কে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
জানা গেছে, ছমিরাঘোনা এলাকার মো. শাকিলের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ আনেন তারই দুলা ভাই ফেরদৌস। এই ঘটনা স্থানীয়ভাবে মীমাংসাও হয়। পরে শনিবার (৮ অক্টোবর) দুপুরে শাকিল ও ফেরদৌসের মাঝে এনিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ফেরদৌস ও তার ৪-৫ ভাই মিলে শাকিলকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।
একপর্যায়ে তারা শাকিলের বাম হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা হাসপাতালে পরে চট্টগ্রামে নেওয়া হয়।
এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী বলেন, একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে শালা ও দুলাভাইয়ের মধ্যে বিরোধ বাঁধে। পরে এটি স্থানীয়ভাবে মীমাংসা হয়েছে। এই মীমাংসা পছন্দ না হলে দুলাভাই (ফেরদৌস) তার অন্য ভাইসহ শালা (শাকিল) এর হাত কেটে নিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
এই ঘটনায় মহেশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটকে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি। রাত সাড়ে ৯টা পর্যন্ত কেউ অভিযোগ করেনি থানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych