1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
৫ দিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন মন্ত্রী ড.হাছান মাহমুদ ও এমপি কমল - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

৫ দিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন মন্ত্রী ড.হাছান মাহমুদ ও এমপি কমল

রামু প্রতিনিধি ::
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৩৪৯ পঠিত

৫ দিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি ও কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। প্রতিনিধিদলে দৈনিক কালবেলা’র সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সন্তোষ শর্মা, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক সাংবাদিক মোজাম্মেল বাবু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক সাংবাদিক নাঈম নিজাম এবং মন্ত্রী ড. হাছান মাহমুদ ও এমপি কমলের পরিবারের সদস্যরা রয়েছেন।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের কলকাতার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন তাঁরা।
প্রেসক্লাব কলকাতার সভাপতি শ্নেহাশিস সুর ও সাধারণ সম্পাদক কিংশুক প্রামানিকের আমন্ত্রণে ২৯ অক্টোবর, শনিবার ১১ টায় প্রেসক্লাব কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশের উন্নয়ন সম্পর্কে বক্তব্য রাখবেন এবং সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তরে মিলিত হবেন।

বিকাল সাড়ে ৪ টায় চতুর্থ বাংলাদেশ ফ্লিম ফেস্টিভাল কলকাতায় যোগদান করবেন।
৩০ অক্টোবর সকাল ৭টায় বিমানযোগে দিল্লীর উদ্দেশ্যে কলকাতা ত্যাগ করবেন। সেখান থেকে সড়ক পথে ৩১ অক্টোবর পবিত্র আজমীর শরীফ গমন ও জিয়ারত করবেন। ওই দিন জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে পুনঃরায় দিল্লি ফিরবেন।
১ নভেম্বর ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সাথে পৃথক পৃথক বৈঠকে বসবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এবং তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি। ২ নভেম্বর ইন্দিরাগান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে বাংলাদেশে শুভাগমন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নেতৃত্বাধীন প্রতিনিধিদল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych