1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তি ও রজত জয়ন্তী উপলক্ষে বর্ণিল আয়োজনের প্রস্তুতি - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তি ও রজত জয়ন্তী উপলক্ষে বর্ণিল আয়োজনের প্রস্তুতি

রিপোর্টার নাম
  • আপডেট : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৩৪৯ পঠিত

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও রজত জয়ন্তী উৎসব উপলক্ষে বর্ণিল আয়োজনের প্রস্তুতি নিয়েছে আয়োজক কমিটি। বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন নিয়ে ২৯ অক্টোবর শনিবার সকাল১১টায় বিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রাথমিকভাবে আগামী ৩০-৩১ ডিসেম্বর পূর্ণমিলনী উৎসব করার সিদ্বান্ত নেওয়া হয়েছে।

পঞ্চাশ বছর পূনর্মিলনী সফল করার জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম ও লগো উম্মোচন উদ্বোধন করা হয়েছে। এসময় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। বেলুন উডিয়ে শূভ সূচনা করেন তিনি। চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার সিরাজ আহমদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ৫০ বছর পূর্তি উৎসব উদযাপন কমিটির আহবায়ক আমিনুর রশিদ দুলাল। আয়োজক কমিটির সদস্য সচিব আবু ছালাম (এফসিএস) এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিদারুল ইসলাম, প্রাক্তন ছাত্র ফরিদ উদ্দিন, মমতাজ উদ্দিন আহমদ, আফজাল হোসেন, খোরশেদ আলম, সেন্টু কুমার চৌধুরী, গিয়াস উদ্দিন, জমির উদ্দিন, নুরেশ রুদ্র, জসিম উদ্দিন, আবদুল মালেক ও রাসেদুজ্জামান।

এসময় বক্তারা বলেন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় কক্সবাজার জেলার একটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে যাচ্ছেন। এই অঞ্চলের শিক্ষা প্রসারের জন্য বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন দানবীর আবদুল মজিদ সিকদার। এরপর থেকে পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিয়ে গেছেন প্রতিষ্ঠানটি। দলমত নির্বিশেষে সব ছাত্র/ছাত্রী ঐক্যবদ্ধ হয়ে ঐতিহ্যবাহী কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপনের উদাত্ত আহ্বান জানান।
অনুষ্ঠানাদির মধ্যে থাকবে-বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, বিভিন্ন ক্যাটাগরীতে সম্মাননা ও পুরস্কার বিতরণ, শিক্ষার্থীদের যেমন খুশি তেমন সাজ, বর্তমান শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশ, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych