1. iliycharman7951@gmail.com : admin :
চকরিয়া উপজেলা পরিষদের নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন - matamuhuri - মাতামুহুরী
রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৩:১৯ পূর্বাহ্ন

চকরিয়া উপজেলা পরিষদের নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৯৮ পঠিত

চকরিয়া উপজেলা পরিষদের নতুন ভবনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। দীর্ঘদিন ধরে পুরানো ভবনে প্রশাসনিক কার্যক্রম চালিয়ে আসছিলো। উপজেলা কমপ্লেক্স নতুন সম্প্রাসারণ প্রশাসনিক ভবন প্রকল্পের আওতায় প্রায় ৭ কোটি ৭ লাখ টাকা ব্যয়ে এ ভবন নির্মাণ করা হয়। প্রায় দুই বছর সময় ধরে উপজেলা সম্প্রসারণ ভবন নির্মাণ করা হয়েছে। ভবন গুলোতে আধুনিক ও প্রযুক্তি নির্ভর হিসেবে গড়ে তোলা হয়েছে। ইতোমধ্যে পুরানো ভবন থেকে প্রশাসনিক অফিস গুলো নতুন ভবনে স্তান্তর করা হয়েছে। নতুন ভবনে উপজেলা প্রশাসনের জনগুরুত্বপূর্ন ৭টি দপ্তর কার্যক্রম শুরু করেছে। এরমধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস, উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান, নারী ভাইস চেয়ারম্যান, উপজেলা প্রকৌশলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর স্থান পেয়েছে। পরবর্তীতে অন্যান্য অফিস গুলোও স্তান্তর করা হবে নতুন ভবনে।
২ নভেম্বর বুধবার সকাল দশটায় উপজেলা প্রশাসনের নতুন ভবন উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমপি। এরআগে নতুন হলরুম মোহনায় চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী সাফায়াত ফারুক চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার এলজিইডি’র নিবার্হী প্রকৌশলী আনিসুর রহমান, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক, ছুট্টো ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী। পরে ফিতা কেটে নতুন ভবনে প্রবেশ করেন জাফর আলম এমপি, কক্সবাজার নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মুছা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ^াসী। উন্নয়ন কর্মকান্ড- সাধারণ মানুষের কাছে পৌছে দিতে হবে। স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দিরসহ রাস্তাঘাটের যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকারের আমলে তা হয়নি। তিনি আরও বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য কাজ করে আস্থা অর্জন করেছেন, জনগণকে ধোকা দিয়ে নয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych