1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - matamuhuri - মাতামুহুরী
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ায় ভিসা টেস্ট সেন্টার করলে বিদেশ গামি কর্মীদের উপকার হবে সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মাতামুহুরী ডেস্ক ::
  • আপডেট : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৪১১ পঠিত

৮ নভেম্বর চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক কক্সবাজার পত্রিকায় প্রকাশিত ‘চকরিয়ায় সড়কের পাথর চুরি’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। প্রকাশিত উক্ত সংবাদটি আমার পরিবারকে হয়রানি করার উদ্দেশ্যে কতিপয় মহল সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্যদিয়ে সংবাদ প্রকাশ করেছে। মুলত সংবাদটি উদ্দেশ্য প্রনোদিত ও অবান্তর। তাই আমি উক্ত সংবাদের তিব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রকৃত ঘটনা তুলে ধরছি।
২০২১ সালের ২৬ ডিসেম্বর ফাসিয়াখালী ইউনিয়ন নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে প্রার্থী হয়েছিলেন আমার ছোট ভাই ইলিয়াছ হাবিব। সেখানে বিজয়ী হন রফিক আহমদ। নিকটতম হয়েছিলেন সাবেক মেম্বার এজাহার হোছাইন ও আমার ভাই ইলিয়াছ হাবিব।
মুলত, এগার মাস আগে ইউপি নির্বাচনে ইলিয়াছ হাবিব প্রার্থী হবার কারণে পরাজিত হন এজাহার হোছাইন। সেই পরাজয়ের বেদনা ও জমে থাকা ক্ষোভ এখনো তাঁড়া করছে এজাহার হোছাইন আমার পরিবারকে নানাভাবে হয়রানির অপচেষ্ঠা চালিয়ে আসছেন। ৮নভেম্বর রবিবার রাতে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজার এলাকার ব্রিজের পাশ থেকে পাথর চুরির নাটকের জন্ম দেন পরাজিত মেম্বার প্রার্থী এজাহার হোছাইন ও তার লোকজন।
কিন্ত সড়কের পাশ থেকে কোনধরণের পাথর উত্তোলন বা চুরি হয়নি। এখনো অক্ষত অবস্থায় আছে পাথর গুলো। সংবাদে আমার নেতৃত্বে ওসমান গণি, মাহিম ও ইব্রাহিম মিলে সাবল দিয়ে পাথর গুলো সরিয়ে ফেলার যে অভিযোগ তা মুলত বানোয়াট গল্প। উল্লেখ সড়কের পাশের পুরো জায়গা আমার বাবার সম্পত্তি। কবর স্থানকে আমরা রাস্তা দিয়েছি। সেখান থেকে কেন আমরা পাথর চুরি করবো? গতকাল সকালেও এজাহার হোসেনের লোকজন সড়কের কয়েকটি স্থানে কিছু ঝোপজঙ্গল পরিস্কার করলে এলাকাবাসী এসে তাদেরকে ধাওয়া দেয়। ধারণা করা হচ্ছে, তারা পাথর লুটের জন্য এসব করে উল্টো আমাদের উপর দায় চাপাচ্ছে। সড়কের পাথর চুরির ঘটনা সাজিয়ে আমার পরিবারকে হয়রানির জন্য নতুন চক্রান্ত চালাচ্ছেন এজাহার হোছাইন ও তাঁর লোকজন। যদিও মঙ্গলবার সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে পাথর চুরির কোন সত্যতা পায়নি। এমনকি অন্যস্থানের ডিপো থেকে পাথরের ছবি তুলে তা দিয়ে বøাকমেইল করারও চেষ্ঠা করছে তারা। এসবের পেছনে এলাকার ক্ষমতাসীন দলের কতিপয় মহল চক্রান্ত করছে। পরিশেষে মিথ্যা ঘটনায় আমার পরিবারকে হয়রানির সঙ্গে জড়িত চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

প্রতিবাদকারী
সাইফুল ইসলাম
হাজী বাদশা মিয়া
৩নং ওয়ার্ড পশ্চিম পুকপুকুরিয়া, ফাঁসিয়াখলী, চকরিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych