1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
কক্সবাজারে আইসক্রিম ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা চালাচ্ছে এক মাদককারবারী - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস চকরিয়ায় হাজিয়ান ও শাহ উমরাবাদ স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন মাতামুহুরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন তিনজন আটক, একমাসের কারাদন্ড, তিনটি ট্রাক জব্দ কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় দুদকের অনুসন্ধান টিম মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন

কক্সবাজারে আইসক্রিম ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা চালাচ্ছে এক মাদককারবারী

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
  • আপডেট : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৩০০ পঠিত

কক্সবাজারে আইসক্রিম ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে এক ব্যবসায়ির বিরুদ্ধে। এর আগেও ইয়াবা সহ আটক হয়ে জেল ফেরত উক্ত ব্যক্তি জামিনে এসে আবারো ইয়াবা ব্যবসা চালাচ্ছে বলে জানা গেছে।
কক্সবাজারে কর্মরতএ ক আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তার মাধ্যমে জানা গেছে, সম্প্রতী ঢাকায় আটক হওয়া এক ইয়াবা চালানের মামলার অনুসন্ধান করতে গিয়ে জানা গেছে, কক্সবাজার শহরের কস্তুরাঘাট এলাকায় ইগলু ্আইসক্রিম ব্যবসার আড়ালে আজিম উদ্দিন নামের এক ব্যবসায়ি পুরোদমে ইয়াবা ব্যবসা চালাচ্ছে।

তিনি জানান,আজিম উদ্দিন ইতিপূর্বে চট্টগ্রামে ইয়াবা সহ একবার আটক হয়ে বহুদিন জেল খেটে জামিনে ফিরে আবারো আইসক্রিম ব্যবসার আড়ালে মাদক পাচার করছে। তার সাথে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ির ঘনিষ্টতা এবং আর্থিক লেনদেনও রয়েছে। তবে আরো কিছু তথ্য প্রমান পেলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, আজিম উদ্দিন দীর্ঘদিন ধরে শহরের সীকুইন মার্কেটের সামনে সুইস নামক একটি কনফেকশানরী দোকান করতো। সেখান থেকেই মুলত ব্যবসায়িক যাত্রা শুরু পরে সেই ব্যবসায়ির কারনে অনেক ইযাবা ব্যবসায়ির সাথে সক্ষতা গড়ে উঠে। একই সাথে অনেক আইনশৃংখলা বাহিনী এবং প্রশাসনের কর্মকর্তাদের সাথে বাড়ে ঘনিষ্টতা। তাই আজিম উদ্দিন পরবর্তীতে জড়িয়ে পড়ে ইয়াবা ব্যবসায়।  সবশেষ চট্টগ্রামে ইয়াবা সহ হাতেনাতে আটক হলেও ক্ষমতার জুরে অল্পদিনেই বেরিয়ে আসে। আবারো লোকচুক্ষর আড়ালে আইসক্রিম ব্যবসার আড়ালে এখন মাদক ব্যবসা চালাচ্ছে বলে জানা গেছে।
এব্যাপারে আজিম উদ্দিন জানান, আমি চট্টগ্রামের বাশঁখালীতে একটি ইয়াবা মামলায় দুই নাম্বার আসামী হয়েছিলাম। অনেক দিন জেল খেটেছি তবে আমাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছিল। আর আমি একজন প্রতিষ্টিত ব্যবসায়ি তাই আমার বিরুদ্ধে এখনো কেই ষড়যন্ত্র করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych