1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
চকরিয়ায় দোকানে ঢুকে যুবককে গুলি করে হত্যাচেষ্টা ৭ রাউন্ড গুলি ছুঁড়ে ভীতি সৃষ্টি, গুলিবিদ্ধসহ আহত-৩ - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

চকরিয়ায় দোকানে ঢুকে যুবককে গুলি করে হত্যাচেষ্টা ৭ রাউন্ড গুলি ছুঁড়ে ভীতি সৃষ্টি, গুলিবিদ্ধসহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৩১৩ পঠিত

কক্সবাজারের চকরিয়া উপজেলার মানিকপুরে চায়ের দোকানে ঢুকে মোহাম্মদ সেলিম (২৮) নামের এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। ওইসময় তাকে উদ্ধারে পরিবার সদস্য ও প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে ৬-৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে ভীতি সৃষ্টি করে অস্ত্রধারী দুর্বৃত্তরা। এসময় একজন গুলিবিদ্ধসহ তিনজন জখম হয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) রাত আনুমানিক নয়টার দিকে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের ১নং ওযার্ডের নতুন পাহাড় এলাকায় ঘটেছে এ ঘটনা। অন্য আহতরা হলেন মানিকপুর উত্তরপাড়া এলাকার আবদুল মজিদের ছেলে মহিম উদ্দিন (৪২), রশিদ আহমদের ছেলে নুরুল আমিন রুবেল (৩০)।

এ ঘটনায় সুরাজপুর মানিকপুর ইউনিয়নের মানিকপুর ১নং ওয়ার্ডের উত্তরপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে আহত মোহাম্মদ সেলিম বাদি হয়ে সোমবার রাতে চকরিয়া থানায় ৭ জনের নামোল্লেখ করে এবং আরও ৫-৬জনকে অজ্ঞাত আসামি করে একটি এজাহার জমা দিয়েছেন।
অভিযুক্ত আসামিরা হলেন স্থানীয় সুরাজপুর-মানিকপুর ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার অস্ত্র মামলার জেল ফেরত আসামি জাহেদুল ইসলাম সিকদার, তার সহযোগী আবদুল গণি, জসিম উদ্দিন, রেজাউল করিম, আবদুল মজিদ, নজরুল ইসলাম ও আমির হোসেন। সবার বাড়ি মানিকপুর উত্তরপাড়া এলাকায়।

ভুক্তভোগী মোহাম্মদ সেলিম বলেন, সোমবার রাত আনুমানিক নয়টার দিকে বাড়ির অদুরে নতুন পাহাড় এলাকায় শহিদুল ইসলামের চায়ের দোকানে বসে নাস্তা করছিলাম। ওইসময় মেম্বার জাহেদ সিকদারের নেতৃত্বে অস্ত্রধারী ৭-৮ জনের একটি দুর্বৃত্তদল অতর্কিত সেখানে এসে আমাকে ঘিরে ধরে। পরে তারা দোকানে ঢুকে হত্যার উদ্দেশ্যে আমার বুকে কাটা বন্দুক থাক করে। আমি ওইসময় পালিয়ে যেতে চাইলে তারা গতিরোধ করে আমার উপর হামলা চালায়। ঘটনার সময় তারা অস্ত্রের মুখে জিন্মি করে লোহার রড, হাতুড়ি দিয়ে বেদড়ক পিটিয়ে আমাকে গুরুতর আহত করে।

তিনি আরও বলেন, ঘটনার খবর পেয়ে পরিবার সদস্যরা প্রতিবেশী লোকজনের সহায়তায় আমাকে উদ্ধারে এগিয়ে আসেন। এসময় মেম্বার জাহেদ সিকদার ও তার সহযোগীরা ঘটনাস্থলে ৬-৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে ভীতি সৃষ্টি করে। এসময় আমার ছোট ভাই শহিদুল ইসলাম ও প্রতিবেশী নুরুল আমিন রুবেলকে বন্দুকের বাট দিয়ে সর্বশরীরে আঘাত করে দুর্বৃত্তরা। ঘটনার সময় জাহেদ সিকদারের বন্দুক থেকে ছোঁড়া গুলি প্রতিবেশী মহিম উদ্দিনের ডান হাতে গুরুতর আহত হন।

এলাকাবাসি অভিযোগ করেছেন, জাহেদুল ইসলাম সিকদার প্রকাশ জাহেদ সিকদার একজন দাগী অপরাধী। তার বিরুদ্ধে ডাকাতি, হত্যাচেষ্টা, অস্ত্র ব্যবসা, দস্যুতা এবং দখল-বেদখল সংক্রান্ত অন্তত ১৮-১৯টি মামলা ও অভিযোগ রয়েছে থানা আদালতে। সর্বশেষ ২০২১ সালের ১১ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়া উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী এলাকায় প্রকাশ্যে দিবালোকে জাহেদ মেম্বারের নেতৃত্বে অস্ত্র নিয়ে বেশ কয়েকজন ডাকাত ওই এলাকায় মহড়া দিলে স্থানীয় লোকজন জড়ো হয়ে মেম্বার জাহেদ সিকদারসহ তিনজন ডাকাতকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি (শর্টগান) বন্দুক উদ্ধার করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, মেম্বার জাহেদ সিকদারের নেতৃত্বে গুলি করে যুবকের হত্যার চেষ্টা করেছে এইধরনের একটি অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych