1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
দারুল কুরআন মাদরাসার যাত্রা - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সূর্যমুখী চাষে লাভের স্বপ্ন দেখছেন লামার কৃষক স্বজরাম ত্রিপুরা রওশন-ফেরদৌস গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন কুটনীতিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে আমার বক্তব্য দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না

দারুল কুরআন মাদরাসার যাত্রা

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৯৬ পঠিত

বিশ্ব যেখানে এগিয়ে যাচ্ছে, আমরা সেখানে পিছিয়ে থাকতে পারি না। মাদরাসার প্রতিটি শিক্ষার্থী যাতে ধর্মীয় শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষার সুযোগ পায় সেজন্য দারুল কোরআন মাদরাসার যাত্রা শুরু করা হয়েছে।

ছেলেমেয়েদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে পারলে এরাও জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে ভূমিকা রাখতে পারবে এমনটা আশা করেন অভিভাবকরা।
১১ জানুয়ারি সকাল দশটায় চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের এসকে পাড়ায় মনোরম পরিবেশে দারুল কোরআন মাদরাসাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

১১ জন শিক্ষক ও ১৮৫ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করেন প্রতিষ্ঠানটি।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা আবু তাহের।

এসময় প্রধান অতিথি ছিলেন, মাওলানা আবদুল মান্নান, বক্তব্য রাখেন, ফয়জুল্লাহ নুরী, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, হেলাল উদ্দিন, এডুকেয়ার আজিজুল হক, এডুকেয়ার নুরুল হুদ, রাজিফুল মোস্তফা ও নাজেম উদ্দিন।

মানুষের মত মানুষ হতে হলে দ্বীনি শিক্ষার কোন বিকল্প নেই। তাই অন্যান্য শিক্ষা ব্যবস্থার সাথে দ্বীনি শিক্ষাকে প্রাধান্য দিতে হবে বলে এমন দাবী করেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক আবুল মাসরুর।

দারুল কোরআন মাদরাসার এডকেয়ার আজিজুল হক বলেন, কোমলমতি শিশুদের দ্বীনি শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় মনোনিবেশ করতে হবে। তারা যাতে সহি কোরআন ও সুরা পড়া, নামাজ পড়াতে পারে তাদের জন্য দক্ষ শিক্ষকমন্ডলী রয়েছে। এভাবে দ্বীনি ও আধুনিক শিক্ষায় দক্ষ সুনাগরিক গড়ে তুলা হবে শিক্ষার্থীদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych