1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
তাযকিরুল কুরআন মডেল মাদরাসার অভিভাবক সম্মেলনে মাওলানা নুরী - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

তাযকিরুল কুরআন মডেল মাদরাসার অভিভাবক সম্মেলনে মাওলানা নুরী

মাতামুহুরী ডেস্ক ::
  • আপডেট : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৯১ পঠিত

তাযকিরুল কুরআন মডেল মাদরাসা চট্টগ্রামের ওরিয়েন্টশন অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি মজলিসুল ওলামা বাংলাদেশের মহাসচিব মাওলানা মামুনুর রশিদ নুরী বলেছেন, সন্তানদেরকে আদর্শবান হিসেবে গড়ে তুলতে হলে দ্বীনি শিক্ষার বিকল্প নাই।

আধুনিক শিক্ষা ও দ্বীনী শিক্ষার মাধ্যমে সন্তানদের গড়ে তুলতে পারলে দুনিয়ার কল্যাণ ও পরকালের মুক্তি চিট করা যাবে।

তিনি আরও বলেন, ইসলামী শিক্ষার প্রচার প্রসারে দেশের মাদ্রাসা গুলো অগ্রণী ভূমিকা পালন করা যাচ্ছে। তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসা দ্বীনি ও আধুনিক শিক্ষার মাধ্যমে আলোকিত সমাজ গড়ার লক্ষ্যকে সামনে নিয়ে আদর্শ নাগরিক তৈরীর উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আলোকিত প্রজন্মের প্রত্যাশায় দ্বীনি বুনিয়াদী শিক্ষা খুবই অপরিহার্য। তিনি তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসায় সন্তানদের ভর্তি করিয়ে উভয় জাহানের কল্যাণ হাসিল করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।
৭ জানুয়ারি চট্টগ্রাম নগরীর মাদারবাড়ী কামাল গেইট তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসার ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মাদ্রাসার পরিচালক মাওলানা নুরুল হায়দারের সভাপতিত্বে সকাল ১১টায় মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আল করণ জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রহমান, হাফেজ মাওলানা মুসা, মো. মোফাসসিরুল হক, মাওলানা আনোয়ার শাহ মাওলানা আবু বক্কর সিদ্দিক, মাওলানা মো. মোজাম্মেল হক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych