1. iliycharman7951@gmail.com : admin :
বতর্মান প্রজন্মের শিক্ষার্থীরাই গড়বে আগামী দিনের স্মার্ট বাংলাদেশে : এমপি কমল - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১২:০৯ পূর্বাহ্ন

বতর্মান প্রজন্মের শিক্ষার্থীরাই গড়বে আগামী দিনের স্মার্ট বাংলাদেশে : এমপি কমল

রিপোর্টার নাম
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩ পঠিত

রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নস্থ জারাইলতলী উচ্চ বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে। ২৮ ফেব্রুয়ারি বেলা ১১ টা থেকে জারাইলতলী উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্টিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

এ সময় তিনি বলেন,বতর্মান প্রজন্মের শিক্ষার্থীরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশে সৈনিক হবে। তাদের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ পুরো পৃথিবী নতুন করে চিনবে বঙ্গবন্ধু বাংলাদেশকে। তাই শিক্ষার্থীদের আধুনিক প্রযুক্তি, খেলাধুলা এবং লেখাপড়াতে স্মার্ট হতে হবে।

তিনি বলেন, এখন আর গ্রাম বলতে কিছু নেই বর্তমান সরকারের উন্নয়নের ছোয়াতে প্রতিটি গ্রাম এখন শহরে রুপান্তর হয়েছে। মানুষ আগে যে সব জিনিস বা নিত্যপণ্য কিনতে শহরে যেত সে সব পন্য এখন গ্রামের বাজারে পাওয়া যাচ্ছে। আধুনিক যোগাযোগ ব্যবস্থার ফলে সবকিছু এখন হাতের মুঠোই চলে এসেছে আর এই সবকিছুতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাই আগামীতেও সবসময় শেখ হাসিনার পক্ষে থাকার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।

এতে প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো: নাছির উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জারাইতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন ইসলাম মাতবর।

এতে আরো বক্তব্য রাখেন চাকমারকুল ইউপি চেযারম্যান নুরুল ইসলাম সিকদার, সাবেক জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী, ব্যবসায়ি গিযাস উদ্দিন কোম্পানী, বিদ্যালয়ের প্রতিষ্টাতা সদস্য মাস্টার এনামুল হক প্রমুখ।

স্থানীয় সমাজ সেবক জসিম উদ্দিন, রিড টু রুমের ম্যানেজার চিত্তপ্রিয় আচার্য্য। এতে জারাইতলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অভিবাবক এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych