1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, কুপিয়ে গৃহবধূ খুন, গ্রেফতার-১ - matamuhuri - মাতামুহুরী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস চকরিয়ায় হাজিয়ান ও শাহ উমরাবাদ স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন মাতামুহুরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন তিনজন আটক, একমাসের কারাদন্ড, তিনটি ট্রাক জব্দ কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় দুদকের অনুসন্ধান টিম মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন

ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, কুপিয়ে গৃহবধূ খুন, গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ২৩৪ পঠিত

কক্সবাজারের চকরিয়ায় ছাগলে পরিত্যক্ত বাদাম ক্ষেতে ঢুকে গাছ-পাতা খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের লোকজনদের মধ্যে সংঘর্ষে কুলছুমা বেগম (৪০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছে উভয় পরিবারের আরও কয়েকজন লোক। এঘটনায় পুলিশ এক নারীকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই ওয়ার্ডের নুর মোহাম্মদের স্ত্রী।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, তার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মো. হারুণের পরিত্যক্ত বাদাম ক্ষেতের গাছ ও পাতা খায় নূর মোহাম্মদের ছাগল। বিকেলে ঘটনাটি মিমাংসা করে দেওয়া হলেও রাতে উভয় পরিবারের লোকজনদের সংঘর্ষ হয়।
তিনি আরও বলেন, রাত সাড়ে ৯ টার দিকে লাঠিসোটা ও দা নিয়ে সংঘর্ষ হয়। ওইসময় কুলছুমা এগিয়ে আসলে তাকে কোপাতে থাকে প্রতিপক্ষরা। এতে উভয় পরিবারের কয়েকজন আহতও হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, রাতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। এঘটনায় জেমি আক্তার নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych