1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল পেলেন হোসনে আরা আরজু  - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল পেলেন হোসনে আরা আরজু 

রিপোর্টার নাম
  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১৪১ পঠিত
আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার -১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে জাতীয় পার্টির (এরশাদ) সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে একজন নারীকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তার নাম হোসনে আরা আরজু। সোমবার ২৭ নভেম্বর জাতীয় পাটির সংসদীয় মনোনয়ন বোর্ড চকরিয়া-পেকুয়া আসনে দলীয় প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীকে হোসনে আরা আরজুর নাম ঘোষণা করেন।

জাতীয় পাটির নতুন মুখ হোসনে আরা আরজু চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপির সহধর্মিণী। সোমবার বিকালে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু সাক্ষরিত মনোনয়নপত্র হোসনে আরা আরজুর হাতে হস্তান্তর করেছেন।

এদিকে জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি হাজী মোহাম্মদ ইলিয়াছ বলেন, আমি শারীরিক ভাবে অসুস্থ। এরপরও আমার বিপরীতে আমার সহধর্মিণীকে চকরিয়া-পেকুয়া আসনে দলীয় মনোনয়ন দেয়ায় জাতীয় পার্টির সম্মানিত চেয়ারম্যান, মহাসচিব ও মনোনয়ন বোর্ডের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
একইসঙ্গে আমি চকরিয়া পেকুয়া উপজেলার সর্বস্থরের জনসাধারণ এবং দলীয় নেতাকর্মী সবার কাছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমার সহধর্মিণী হোসনে আরা আরজুর জন্য দোয়া ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych