1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
ইউপি চেয়ারম্যান নবী হোসেনসহ ২০ জনের বিরুদ্ধে মামলা - matamuhuri - মাতামুহুরী
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন

ইউপি চেয়ারম্যান নবী হোসেনসহ ২০ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ২৯৬ পঠিত

হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় আলোচিত ইউপি চেয়ারম্যান নবী হোসেনসহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গুরুতর আহত আওয়ামী লীগ নেতা এনামুল হকের ভাই মুজিবুর রহমান সুজন বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। গত বুধবার বিকাল তিনটার দিকে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার প্রার্থী সালাহ উদ্দিন আহমদ সিআইপি’র সংবর্ধনায় যাওয়ার পথে সাহারবিল ইউনিয়নের রামপুর এলাকায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে হামলা চালিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হক সহ ১৩ জনকে আহত করা হয়েছে। ওইসময় ৯-১০টি ভাঙচুর করেছে। ১ ডিসেম্বর শুক্রবার বিকালে মামলাটি চকরিয়া থানায় রেকর্ড হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী।
তিনি বলেন, গত ২৯ নভেম্বর সাহারবিল ইউনিয়নের রামপুর এলাকায় একটি ঘটনায় এজাহার দিলে সেটি শুক্রবার বিকালে মামলাটি হিসেবে রেকর্ডভূক্ত করা হয়।
উল্লেখ, বুধবার দুপুরে চকরিয়া পৌরশহরের বাস টার্মিনাল এলাকায় নৌকা প্রতিকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদের সংবর্ধনা যাচ্ছিলেন সাহারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পরিষদের মেম্বার এনামের নেতৃত্বে পাঁচ শতাধিক লোক। এসময় সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরীর নেতৃত্বে ১০-১২জন লোক দেশীয় অস্ত্র, লাঠিসোটা, হকিস্টিক ও লোহার রড নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়।

এসময় ভাংচুর করা হয় ৯-১০টি তাদের বহনকারী গাড়ি। হামলায় আওয়ামী লীগ নেতা এনামুল হক ও মাহামুদুল হক সহ ১৩ জন গুরুতর আহত হয়েছে। ওইদিন রাতে এনামুল হকের ভাই মুজিবুর রহমান সুজন বাদি হয়ে থানায় একটি এজাহার দায়ের করেন। শুক্রবার বিকালে মামলাটি রেকর্ডভূক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych