1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
চকরিয়া-পেকুয়া আসনে নৌকাকে বিজয় করতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন সালাহ উদ্দিন সিআইপি - matamuhuri - মাতামুহুরী
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দুদকের মামলায় স্ত্রী সহ কারাগারে শাহজাহান আনচারী বিলছড়ি হেব্রোণ মিশনে বার্ষিক উপহার বিতরণ কালোবাজারী হাত থেকে কোন ভাবেই থামানো যাচ্ছে না কক্সবাজার রুটের ট্রেনের টিকিট জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন : জসিম আবছার জাহিদ হেলাল হারুন মুকুল জয় সহ ২৭ জন জয়ী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শনিবার : ২৩ পদে লড়ছেন ৩৫ জন প্রার্থী প্রধানমন্ত্রী একবার যাকে দুরে টেলে দেন, তাকে আর কাছে আসতে দেন না চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে সাবেক সাংসদ জাফরের নেতৃত্বে বিশৃঙ্খলা ও সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিভিন্ন অনিয়মের অভিযোগে শহরের ২টি প্রাইভেট হাসপাতালে অভিযান চকরিয়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন চকরিয়া সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদ কমিটি গঠনে প্রশাসনের তিন সদস্যের কমিশন গঠন

চকরিয়া-পেকুয়া আসনে নৌকাকে বিজয় করতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন সালাহ উদ্দিন সিআইপি

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৫ পঠিত

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সালাহ উদ্দিন আহমদ সিআইপির সমর্থনে চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী ও পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১ ডিসেম্বর সকাল ১১টার চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডে জেলা আওয়ামী লীগ নেতা খালেদ মিথুনের বাসায় এবং তার সভাপতিত্বে পৌর আওয়ামী লীগ নেতা এডভোকেট ফয়জুল কবিরের সঞ্চালনায় আওয়ামী লীগ, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উজ্জীবিত করা ও নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এই মতবিনিময় সভার প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সালাহ উদ্দিন আহমদ সিআইপি।
মতবিনিময় সভায় সালাহ উদ্দিন আহমদ সিআইপি বলেন, ডিজিটাল বাংলাদেশ রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। তিনি সফলও হয়েছেন। কারণ তিনি হচ্ছেন উন্নয়নের জাদুকর ও মানবতার মা। তাঁর হাত ধরেই এদেশ স্বল্পন্নোত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামী দিনের সকল চ্যালেঞ্জ তিনি মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলকে সাংগঠনিকভাবে মজবুদ ও শক্তিশালী করতে হবে।

সজাগ থাকতে হবে কোনো কুচক্রি মহল আর যেন দলের কোন ক্ষতি করতে না পারে।
তিনি আরও বলেন, বর্তমান সাংসদের কারণে চকরিয়া-পেকুয়াবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এ দুই উপজেলার মানুষ পাঁচটি বছর কষ্ঠ পেয়েছে। তার নেতৃত্বে বাহিনী তৈরী করা হয়েছে। এই বাহিনী দিয়ে সাধারণ মানুষের জায়গা জমি দখল, চিংড়িঘের দখল ও চাঁদাবাজি করেছে। নানা অপরাধের কারণে তার কাছ থেকে মানুষ মুখ পিরিয়ে নিয়েছেন। এজন্য মানুষ পরিবর্তনের দাবী করেছিলো। মাননীয় প্রধানমন্ত্রী সেইসব অসহায় মানুষের কথা শোনেছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয় করতে ঝাঁপিয়ে পড়তে হবে।

দলাদলি ভুলে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয় করতে হবে। বর্তমান সরকারের সবধরণের উন্নয়ন কাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে ফলো করে প্রচার করতে হবে। পরে আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করতে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটিও গঠনের পাশাপাশি শক্তিশালী প্রচারসেল গঠনের প্রস্তাব দেওয়া হয়েছে। পরে তিনি নিজ এলাকা বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকায় জুমার নামাজ আদায় করেন। সেখানে স্থানীয় মুসল্লিদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবর জিয়ারত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাবেক আহবায়ক অধ্যাপক গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, মাতামুহুরী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, জামাল উদ্দিন জয়নাল, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক, শফিউল আলম বাহার, আতিক উদ্দিন চৌধুরী, যুবলীগ সভাপতি শহিদুল ইসলাম, কৃষকলীগ নেতা মুজিবুর রহমান, উপজেলা পূজা কমিটির সভাপতি তপন কান্তি দাশ, স্বেচ্চাসেবকলীগ সভাপতি শওকত হোসেন, কাকারার চেয়ারম্যান সাহাবউদ্দিন, কাউন্সিলর মুজিবুল হক, কাউন্সিলর ইফতেখারুল ইসলাম হানিফ, কাউন্সিলর সাইফুল ইসলাম, কাউন্সিলর নুরুচ্ছফি, এডভোকেট রবিউল, ইকবাল দরবেশী, যুবলীগ নেতা হাসানগীর, ছাত্রলীগ নেতা আকিত, নুরুল আমিন টিপু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych