1. iliycharman7951@gmail.com : admin :
  2. support@wordpress.org : support :
স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা দিলেন বর্তমান সাংসদ ও তার পুত্র - matamuhuri - মাতামুহুরী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা দিলেন বর্তমান সাংসদ ও তার পুত্র

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ পঠিত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে মনোনয়ন ফরম দাখিল করেছেন বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম ও তার পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন। পিতা-পুত্রের একসাথে সংসদ নির্বাচনে মনোনয়ন ফরম দাখিল করায় এই আসনের ভোটারদের মাঝে ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়েছে। কক্সবাজার-১ আসনে বর্তমান সাংসদ জাফর আলম মনোনয়ন চেয়েও পাননি। এখানে মনোনয়ন দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপিকে।
জাফর আলম এমপি মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন। একই আসনে তার পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিনও স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে শেষ পর্যন্ত পিতা-পুত্র ভোটযুদ্ধে থাকবে কিনা সেটা দেখতে অপেক্ষা করতে হবে ১৭ ডিসেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পিতা-পুত্র সহকারি রির্টানিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ানের কাছে মনোনয়ন ফরম জমা দেন বলে জানা গেছে। চকরিয়া সহকারি রির্টানিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হয়ে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

একইদিন কক্সবাজার জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন আহমদ সিআইপি ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম।
চকরিয়া সহকারি রির্টানিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান জানান, ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণের লক্ষে মনোনয়ন দাখিলের শেষ দিন বৃহস্পতিবার আমার দপ্তরে ১০ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Iliaych