রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এবার ঈদে ঘরমুখো মানুষদের যাত্রা পথ সহজ ও নিরাপদ করতে সড়কের পাশে অবৈধ হাটবাজার ও স্থাপনা উচ্ছেদ কক্সবাজারের ট্রেনের টিকিট যাচ্ছে কোথায়? চকরিয়ায় জেলে কার্ড দেয়ার প্রলোভনে টাকা আত্মসাত মৎস্য অফিসের তিন কর্মচারীর বিরুদ্ধে মামলা চকরিয়ায় অটোরিকশার নিচে চাপা পড়ে যুবক নিহত জেলা আওয়ামী লীগ নেতা কমরুউদ্দিনের জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় হত্যা মামলার আসামী গ্রেফতার চকরিয়ায় এক ওয়ার্ডের বরাদ্দের টাকা অন্য ওয়ার্ডের রাস্তার কাজ দেখিয়ে অর্থ আত্মসাতের পাঁয়তারা? বমুবিলছড়ি ইউনিয়নে গোদী নিলামে অনিয়মের অভিযোগ প্রথম আলো বন্ধুসভা চকরিয়ার বন্ধু বরণ ও ইফতার মাহফিল কক্সবাজার ট্রাফিক পুলিশের স্মার্ট কক্স-ক্যাব

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিলে–এমপি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক 

এম জিয়াবুল হক :
  • সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২২ পঠিত
কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের আয়োজনে  ইফতার মাহফিল ২০২৪ সুচারুভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকালে চকরিয়া পৌরশহরের অভিজাত রেস্তোরাঁ ফুড টার্মিনাল মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কক্সবাজার ১ (চকরিয়া পেকুয়া) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক।
চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হক এর সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন  কক্সবাজার জেলা ও আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম,  চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি, চকরিয়া পৌরসভা পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  সৈয়দ শাহাবুদ্দিন মাহমুদ, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী , চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন এর সভাপতি চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক চকোরী সম্পাদক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এডভোকেট হাবিব উদ্দিন মিন্টু, প্রবীণ সাংবাদিক এসএম সিরাজুল হক, আওয়ামী লীগ নেতা এসএম আলমগীর হোছাইন।
ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন চকরিয়া উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন ফারুক। ইফতার মাহফিলে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,  আইনজীবী সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, সাংবাদিকেরা হলেন জাতির বিবেক, আর গণমাধ্যম হলো রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। যখনই সমাজ রাষ্ট্র সবক্ষেত্রে অনিয়ম অসঙ্গতি ও নির্যাতন নিপীড়ন ও জোর জবরদস্তি বেড়ে যায়, তখনই গণমাধ্যম একমাত্র নিয়ামক শক্তি হিসেবে  ভুমিকা পালন করে। এই ক্ষেত্রে সৎ সাংবাদিকতা জাতিকে আলোর পথ দেখাতে পারে। শোষণ বঞ্চনা থেকে জনসাধারণকে সুরক্ষা দিতে পারে।
তিনি বলেন, সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি আড়াই মাস সময় অতিবাহিত হচ্ছে। আমার কাছে চকরিয়া পেকুয়া উপজেলার জনগণের আশা আকাঙ্খা এখনো অনেক বেশি। আমি জনগণের আশার প্রতিফলন দিতে চাই। সেইজন্য সবার আগে দরকার এই জনপদের সাংবাদিকদের সহযোগিতা। তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আপনারা সত্য ও সুন্দরের পক্ষে কলম ধরবেন। যে সংবাদের কারণে চকরিয়া পেকুয়া ক্ষতিগ্রস্ত হয়, সে-ধরনের সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকবেন। সবসময় ইতিবাচক ভালো সংবাদ পরিবেশন করুন, এটাই আমাদের কাম্য।
এমপি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক ইফতার মাহফিলের আলোচনা সভায় আবারও ঘোষণা দেন কথা দিয়েছিলাম, চকরিয়া প্রেসক্লাবকে স্থায়ী ভবন উপহার দেব। ইনশাআল্লাহ আমি সেই ওয়াদা পুরন করবো। সাংবাদিকদের স্থায়ী ঠিকানা নিশ্চিত করবো। পাশাপাশি বীর মুক্তিযোদ্ধাদের জন্যও স্থায়ী ঠিকানা গড়ে দেব।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com