রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এবার ঈদে ঘরমুখো মানুষদের যাত্রা পথ সহজ ও নিরাপদ করতে সড়কের পাশে অবৈধ হাটবাজার ও স্থাপনা উচ্ছেদ কক্সবাজারের ট্রেনের টিকিট যাচ্ছে কোথায়? চকরিয়ায় জেলে কার্ড দেয়ার প্রলোভনে টাকা আত্মসাত মৎস্য অফিসের তিন কর্মচারীর বিরুদ্ধে মামলা চকরিয়ায় অটোরিকশার নিচে চাপা পড়ে যুবক নিহত জেলা আওয়ামী লীগ নেতা কমরুউদ্দিনের জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় হত্যা মামলার আসামী গ্রেফতার চকরিয়ায় এক ওয়ার্ডের বরাদ্দের টাকা অন্য ওয়ার্ডের রাস্তার কাজ দেখিয়ে অর্থ আত্মসাতের পাঁয়তারা? বমুবিলছড়ি ইউনিয়নে গোদী নিলামে অনিয়মের অভিযোগ প্রথম আলো বন্ধুসভা চকরিয়ার বন্ধু বরণ ও ইফতার মাহফিল কক্সবাজার ট্রাফিক পুলিশের স্মার্ট কক্স-ক্যাব

জেলা আওয়ামী লীগ নেতা কমরুউদ্দিনের জানাজায় শোকাহত মানুষের ঢল

এম জিয়াবুল হক :
  • সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ পঠিত

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, জেলা পরিষদের সাবেক সদস্য, চট্টগ্রাম প্রেসক্লাবের দাতা সদস্য লায়ন কমরুউদ্দিনের আহমদের দ্বিতীয় নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার বিকাল ৫টায় চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা খাজানগর গ্রামে নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এরআগে সকাল দশটায় চট্টগ্রাম বায়তুশরফ আদর্শ কামিল মাদ্রাসা মাঠে কমরুদ্দিনের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজায় চকরিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, চকরিয়া পেকুয়া, মাতামুহুরী উপজেলা ছাড়াও কক্সবাজার জেলা এবং চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের হাজারো নেতাকর্মী ও বরইতলী ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ, আত্মীয় স্বজন শুভানুধ্যায়ী সকলে অংশ নেন।
নামাজে জানাজা শেষে দলীয় নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারণের অশ্রুজলে কমরউদ্দিন আহমদকে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাঁকে সমাহিত করা হয়েছে।

কানাডা প্রবাসী একমাত্র সন্তানের জনক কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদের ছোট ভাই ও বৃহত্তর হারবাং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মরহুম ফজল করিমের মেজ ছেলে সাংবাদিক বান্ধব লায়ন কমিউদ্দিন আহমদ। তার জানাজায় অংশ গ্রহণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন মাহমুদ, সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি, কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদ ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সরওয়ার আলম, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুসা, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, বরইতলী ইউপি চেয়ারম্যান ছালেকুজ্জামান, বদরখালী ইউপি চেয়ারম্যান নুরে হোসেন আরিফ, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, মিজানুর রহমান, গিয়াস উদ্দিন, সাংবাদিক জহিরুল ইসলাম।
লায়ন কমর উদ্দিন আহমদ ২ এপ্রিল মঙ্গলবার রাত ১১টার দিকে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে ইন্তেকাল করেন। কমরুউদ্দিন আহমদ দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। সম্প্রতি ভারত থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়িতে অবস্থান করেছিলেন। এরপর থেকে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে নিয়মিত চেকআপ করতেন। গত কয়েকদিন ধরে হঠাৎ করে কমরুউদ্দিন আহমদের স্বাস্থ্যের অবনতি হলে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com