সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে ইসলামী গবেষণা কেন্দ্রের উদ্বোধন প্রথমবারের মতো চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের নিয়োগ পেলেন চকরিয়ার সন্তান রেজাউল করিম চকরিয়ায় সাঈদী-জাফরের অস্তিত্বের লড়াই! সদর হাসপাতালে অনিয়মে ভরা নিয়োগ পরীক্ষা : পক্সি দিতে এসে যুবক আটক চকরিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে সাত প্রার্থীকে ৩২ হাজার টাকা জরিমানা  পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সভাপতি সম্পাদকের পরাজয় মানে ভোট সুষ্টু হয়েছে—পররাষ্ট্রমন্ত্রী ড.হাসান ১৯ বছর পর আবারো নুরুল আবছারের নামের পাশে চেয়ারম্যান দোয়াত কলম প্রতীকের প্রার্থী ফজলুল করিম সাঈদীকে জেতাতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ সদরে আবছার মহেশখালীতে জয়নাল কুতুবদিয়ায় হানিফ বিন কাশেম জয়ী

চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে এক নারীকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা

মাতামুহুরী ডেস্ক ::
  • সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৫৬ পঠিত

পূর্ব শত্রুতার জের ধরে জয়নাব বেগম (৪৫) নামের এক নারীকে অমানষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। ওই নারীকে হাতুড়ি দিয়ে আঘাত করে কপালে মারাত্মকভাবে জখম করেছে। বর্তমানে জয়নাব বেগম চমেকে চিকিৎসাধীন রয়েছে। গত ২৯ এপ্রিল রাত ৯টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সিকদারপাড়া মসজিদের পাশে এ হামলার ঘটনা ঘটেছে।
গুরুতর আহত জয়নাব বেগমের পুত্র ইকবাল হোসেন বলেন, গত ২৯ এপ্রিল রাত ৯টার দিকে তার পিতা মো: সেলিমকে জরুরী কথা আছে ডেকে পাঠান চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বশিরুল আইয়ুব। ওইসময় সাবেক কাউন্সিলর আইয়ুব তাকে নিয়ে নানা সমালোচনা করা হচ্ছে বলে তার পিতা সেলিমকে মারধর করেন। একপর্যায়ে তার পিতাকে অমানষিক নির্যাতন চালায় সাবেক কাউন্সিলর বশির ও তার সহযোগিরা। এসময় তার পিতা সেলিম শোর চিৎকার দিলে তার মা জয়নাব বেগম, চাচা জালাল উদ্দিন ও ছোট ভাই ইমন এগিয়ে আসলে তাদেরকেও হামলা করে সন্ত্রাসীরা।
ইকবাল আরও বলেন, সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে আঘাত করলে তার মা জয়নাব মারাত্মকভাবে আঘাত পান। এতে মারাত্মভাবে আহত হন চাচা জালাল উদ্দিন ও ছোট ভাই ইমন। এসময় তার মায়ের অতিরিক্ত রক্তক্ষরণ হলে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার মায়ের অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় সন্ত্রাসীরা তার মায়ের আটা ওজনের দুই কানের দুল ও দেড় ভরি ওজনের একটি গলার হার ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে তার মা এখনো শঙ্কা মুক্ত নয় বলে জানান ইকবাল।
এঘটনায় সাবেক কাউন্সিলর বশিরুল আইয়ুবকে প্রধান আসামী করে চকরিয়া থানায় একটি এজাহার দেওয়া হয়েছে।
এদিকে হামলার ঘটনা তিনদিন অতিবাহিত হলেও এখনো মামলা রেকর্ড করেনি পুলিশ। থানায় এজাহার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা নানাভাবে হুমকি ধমকি দিচ্ছেন ইকবালের পরিবারকে। ফলে আতঙ্কিত হয়ে পড়ছে অসহায় পরিবারটি।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com