সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে ইসলামী গবেষণা কেন্দ্রের উদ্বোধন প্রথমবারের মতো চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের নিয়োগ পেলেন চকরিয়ার সন্তান রেজাউল করিম চকরিয়ায় সাঈদী-জাফরের অস্তিত্বের লড়াই! সদর হাসপাতালে অনিয়মে ভরা নিয়োগ পরীক্ষা : পক্সি দিতে এসে যুবক আটক চকরিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে সাত প্রার্থীকে ৩২ হাজার টাকা জরিমানা  পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সভাপতি সম্পাদকের পরাজয় মানে ভোট সুষ্টু হয়েছে—পররাষ্ট্রমন্ত্রী ড.হাসান ১৯ বছর পর আবারো নুরুল আবছারের নামের পাশে চেয়ারম্যান দোয়াত কলম প্রতীকের প্রার্থী ফজলুল করিম সাঈদীকে জেতাতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ সদরে আবছার মহেশখালীতে জয়নাল কুতুবদিয়ায় হানিফ বিন কাশেম জয়ী

সদর হাসপাতালে অনিয়মে ভরা নিয়োগ পরীক্ষা : পক্সি দিতে এসে যুবক আটক

মাহবুবুর রহমান, কক্সবাজার ::
  • সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৩৫ পঠিত

কক্সবাজার জেলা সদর হাসপাতালে ওয়ার্ড মাস্টার পদে নিয়োগ পরীক্ষায় ১০ হাজার টাকার বিনিময়ে প্রক্সি দিতে এসে আটক হলেন দেলোয়ার হোসেন নামের এক যুবক। রবিবার দুপুর ৩ টার দিকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে তাঁকে আটক করা হয়। আটককৃত দেলোয়ার রামু চাকমারকুল দক্ষিণ শাহ অমজির পাড়ার মৃত মকবুল আহমদের ছেলে বলে জানা গেছে।
এদিকে জেলা সদর হাসপাতালে পক্সি পরীক্ষা দিতে গিয়ে দেলোয়ার হোসেন নামের এক যুবক আটক হওয়ার ঘটনা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে গেলে হাসপাতালে কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কানাখোসা করতে দেখা গেছে, আটক দেলোয়ার হোসেন এর আগে লিখিত পরীক্ষায় অংশ নিয়েছে। তখন থেকে বিষয়টি এখানে অনেকে জানে,তাই আজকে তাকে আটক করতে সহজ হয়েছে। দেলোয়ার হোসনে হাসপাতালের আর এম ও ডা: আশিকুর রহমান এবং হাসপাতালের প্রধান হিসাব রক্ষন তুষার কান্তি পালের মাধ্যমে সব কিছু ম্যানেজ করা হয়েছে। এখানে প্রতিটি পদ ৫ থেকে ৮ লাখ টাকায় বেচা বিক্রি হয়ে গেছে। এ গুলো সব আরএমও এবং তুষার নিয়ন্ত্রণ করছে। আর সব কিছু সুপার এবং বিভাগীয় অফিস জানে। মূলত গোয়েন্দা তৎপরতার কারনে দেলোয়ার আটক হয়েছে। এখন সব কিছু ফাঁস হচ্ছে। বিষয়টি নিয়ে আলোচনা করছে এক ইর্ন্টান ডাক্তার নেতার ভিডিও রেকর্ড আছে।
কক্সবাজার সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: মং টিং বলেন, ‘কক্সবাজার জেলা সদর হাসপাতালে বিভিন্ন পদে জনবল নেওয়া হচ্ছে। ইতোমধ্যে পদগুলোতে আবেদন করা প্রার্থীদের লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে। রবিবার ছিল লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা। আটক হওয়া দেলোয়ার উপাল শরীফ নামে একজন প্রার্থীর হয়ে ভাইভা দিতে এসেছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার প্রবেশপত্র ও জাতীয় পরিচয়পত্র যাচাই করলে তথ্যে গরমিল পাওয়ায় তাকে আটক করা হয়। পরে সে স্বীকার করে, ১০ হাজার টাকার বিনিময়ে কুতুবদিয়ার এজাবত উল্লাহর পুত্র উপাল শরীফের হয়ে সে ভাইভা দিতে এসেছিলেন বলে জানান।
রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক যুবককে থানায় সোপর্দ করা হয়নি বলে জানান সদর থানার ওসি তদন্ত শাকিল আহামদ।

 

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com