বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চকরিয়ায় সিএনজি আটকিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেফতার চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দলিল লেখকের সহকারীর মৃত্যু মিডিয়াতে আবর্জনা ঢুকে গেছে সেটা পরিস্কার করতে হবে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান নিজামুল হক স্মার্ট বাংলাদেশ বির্নিমানে স্মার্ট কর্মী তৈরী করতে হবে–বিশেষ বর্ধিত সভায় সিআইপি এবার বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পেল লামার কোয়ান্টাম ফাউন্ডেশন সাংবাদিক বেলালের পিতার ৫ম মৃত্যুবার্ষিকীর মিলাদ ও মাহফিল চকরিয়া শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাকে আধুনিক করেছে–রেজাউল করিম রোহিঙ্গা খায়রুল চন্দ্রিমা এলাকায় অর্ধশত রোহিঙ্গাকে স্থায়ী করেছেন চকরিয়ায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

কক্সবাজারে তালেব, সাঈদী, রাজু জয়ী

মাহবুবুর রহমান, কক্সবাজার ::
  • সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩৬ পঠিত

কক্সবাজারের চকরিয়া পেকুয়া এবং নব গঠিত ঈদগাও উপজেলার ভোট গ্রহB কিছু বিছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ন ভাবে সম্পন্ন হয়েছে। এতে ঈদগাঁও উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু তালেব (টেলিফোন) তার প্রাপ্ত ভোট ১৬৬৭২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল আলম (মটরসাইকেল) পেয়েছেন ১২৬৩৮। এছাড়া আরেক প্রাথী সেলিম আকবর (আনারস) পেয়েছেন ৬০২১ ভোট। কুতুবউদ্দিন (দোয়াত কলম) ১০৪৫ আর নুরুল কবির (ঘোড়া) ২০৭ ভোট।
ঈদগাঁও উপজেলার নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আহামদ করিম সিকদার ( চশমা) তার প্রাপ্ত ভোট ২৬৮৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বোরহান উদ্দিন মাহমুদ (তালা) ৫৯৮৩।
মহিলা ভাইস চেয়ারম্যান মহিলা পদে নির্বাচিত হয়েছেন কাওসার জাহান (কলস) তার প্রাপ্ত ভোট ১৭৬৩৩ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন রেহেনা আক্তার (ফুটবল) ৭৪৫০ ভোট।
চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওযামী লীগ নেতা ফজলুল করিম সাঈদী (দোয়াত কলম) প্রতীকে ৫৯৯৫৩ ভোট পেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম হয়েছেন সাবেক এমপি জাফর আলম। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫৮২৮২ ভোট। চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) নির্বাচিত হয়েছেন বেলাল উদ্দিন শান্তি এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহানারা পারভীন।
পেকুয়া উপজেলায় চেয়ারম্যান পদে শাফায়াত আজিজ রাজু (ঘোড়া প্রতীক) ২২১৯৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম রুমানা আক্তার (আনারস প্রতীক) ১৮১৮৭ ভোট পেয়েছেন, ড.আশরাফুল ইসলাম সজিব (দোয়াত কলম) ৬১৬৯ ভোট, আবুল কাশেম (মোটরসাইকেল) পেয়েছেন ৬৭৬৩ ভোট, এস এম গিয়াস উদ্দিন (টেলিফোন প্রতীক) ৪৮৯ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন সুলতানা (কলস) ৩৬৮৩২ ভোট পেয়ে বিজয় হয়েছেন। তার নিকটতম প্রার্থী আজমীর নুরে জন্নাজ চুন্নি (হাঁস) ৮০৮০ পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ)মাহাবুুবুল করিম (তালা) ২০০৭৯ পেয়েছেন -তার নিকটতম প্রার্থী আজিজুল হক (টিউবওয়েল) ১৫০৫২ ভোট।

 

 

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com