বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চকরিয়ায় সিএনজি আটকিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেফতার চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দলিল লেখকের সহকারীর মৃত্যু মিডিয়াতে আবর্জনা ঢুকে গেছে সেটা পরিস্কার করতে হবে–প্রেস কাউন্সিল চেয়ারম্যান নিজামুল হক স্মার্ট বাংলাদেশ বির্নিমানে স্মার্ট কর্মী তৈরী করতে হবে–বিশেষ বর্ধিত সভায় সিআইপি এবার বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পেল লামার কোয়ান্টাম ফাউন্ডেশন সাংবাদিক বেলালের পিতার ৫ম মৃত্যুবার্ষিকীর মিলাদ ও মাহফিল চকরিয়া শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাকে আধুনিক করেছে–রেজাউল করিম রোহিঙ্গা খায়রুল চন্দ্রিমা এলাকায় অর্ধশত রোহিঙ্গাকে স্থায়ী করেছেন চকরিয়ায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

মাতামুহুরী নদীতে নিখোঁজ যুবকের মরদেহ ১০ ঘন্টা পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
  • সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৬০ পঠিত

মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ১০ ঘন্টা পর যুবক জাহাঙ্গীর আলমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১ জুন) সকাল সাড়ে ৫ টার দিকে পরিবার সদস্যরা স্থানীয় লোকজন ও জেলেদের সহায়তায় নিখোঁজ স্থলের ৫০গজ দুর থেকে মরদেহটি উদ্ধার করে।
আগেরদিন শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মন্ডলপাড়া এলাকায় মাতামুহুরী নদী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ হয় জাহাঙ্গীর। মারা যাওয়া জাহাঙ্গীর আলম ওই এলাকার আবু সৈয়দ এর ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।
স্থানীয় লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেট বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্রমিকের কাজ শেষ করে মাতামুহুরী নদীর মন্ডলপাড়া পয়েন্টে নদীতে গোসল করতে যায় জাহাঙ্গীর আলম। কিন্তু দীর্ঘক্ষন ধরে তিনি বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খোঁজতে বের হয়।
এসময় তারা নদীর কূলে জাহাঙ্গীর আলমের কাপড় চোপড় দেখতে পেলেও তার কোন সন্ধান পাননি। বিষয়টি নিয়ে পরিবারের মাঝে সন্দেহের সৃষ্টি হলে তারা স্থানীয় জেলে সম্প্রদায়ের লোকজন নিয়ে নদীতে জাল ফেলে জাহাঙ্গীরকে উদ্ধারে অভিযান চালায়। পরে বিষয়টি চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজনকে জানানো হলে তারাও ঘটনাস্থলে পৌঁছে হয়ে নিখোঁজ যুবকে উদ্ধার তৎপরতা চালায়।
কিন্তু রাত ১১টা পর্যন্ত কোন পক্ষই নিখোঁজ যুবকের সন্ধান মেলাতে পারেনি। এরপর চট্টগ্রাম থেকে প্রশিক্ষিত ডুবুরী দলকে খবর দেয়া হয়। তারা এসে উদ্ধারে তৎপরতা শুরু করার পূর্বেই নিখোঁজের ১০ ঘন্টা পর শনিবার সকাল সাড়ে ৫টার দিকে নদীর তলদেশ থেকে নিখোঁজ যুবককে উদ্ধার করে কূলে নিয়ে আসেন জেলে সম্প্রদায়ের লোকজন।
ইউপি চেয়ারম্যান বলেন, মরদেহ উদ্ধারের পর স্থানীয় প্রশাসনকে অবহিত করে দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com