বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রথমবারের মতো চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের নিয়োগ পেলেন চকরিয়ার সন্তান রেজাউল করিম চকরিয়ায় সাঈদী-জাফরের অস্তিত্বের লড়াই! সদর হাসপাতালে অনিয়মে ভরা নিয়োগ পরীক্ষা : পক্সি দিতে এসে যুবক আটক চকরিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে সাত প্রার্থীকে ৩২ হাজার টাকা জরিমানা  পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সভাপতি সম্পাদকের পরাজয় মানে ভোট সুষ্টু হয়েছে—পররাষ্ট্রমন্ত্রী ড.হাসান ১৯ বছর পর আবারো নুরুল আবছারের নামের পাশে চেয়ারম্যান দোয়াত কলম প্রতীকের প্রার্থী ফজলুল করিম সাঈদীকে জেতাতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ সদরে আবছার মহেশখালীতে জয়নাল কুতুবদিয়ায় হানিফ বিন কাশেম জয়ী জাতীয় শিক্ষা সপ্তাহে চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নুরুল আখের ও শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আনছারুল করিম 

এবার ঈদে ঘরমুখো মানুষদের যাত্রা পথ সহজ ও নিরাপদ করতে সড়কের পাশে অবৈধ হাটবাজার ও স্থাপনা উচ্ছেদ

মাতামুহুরী ডেস্ক ::
  • সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১০৫ পঠিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষদের যাত্রা পথ সহজ ও নিরাপদ করতে সড়কের পাশে হাটবাজার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ। যথতত্র গাড়ি পার্কিং ও যাত্রী উঠা নামা বন্ধ করা হয়েছে।
গত শুক্রবার চিরিংগা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মাহবুবুল হক ভূয়ার নেতৃত্বে এ উদ্যোগ গ্রহণ করেন। এরফলে সড়কে দূর্ঘটনা অনেকটা বন্ধ করা সম্ভব বলে জানান চিরিংগা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মাহবুবুল হক ভূয়া। তিনি বলেন,
নাড়ীর টানে ঈদ যাত্রা নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময়” করতে হাইওয়ে পুলিশ প্রধান মাননীয় অতিরিক্ত আইজিপি মোঃ সাহাবুদ্দিন খান, বিপিএম (বার) মহোদয় ও অতিরিক্ত ডিআইজি মো. খাইরুল আলম মহোদয় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন কুমিল্লা এর নিদের্শনায় চিরিংগা হাইওয়ে থানায় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
গত শুক্রবার হতে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে চিরিংগা হাইওয়ে থানা কর্তৃক স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মহাসড়কের পার্শে হাট-বাজার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন। পাশাপাশি মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রাখতে মাইকিং এর মাধ্যমে সচেতনতা বৃদ্ধি করা হয়েছে। তিনি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক ও দূর্ঘটনারোধকল্পে ঈদ পূর্ববর্তী ও পরবর্তী কার্যক্রমে চিরিংগা হাইওয়ে পুলিশের সহিত আন্তরিকতা ও সহযোগিতামূলক সম্ভাব বজায় রাখার জন্য চকরিয়া বাস মালিক সমিতি ও শ্রমিকদের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়াও তিনি মহাসড়কে পণ্যবাহী ট্রাকে যাত্রী উঠালে, ট্রাক ও পিক-আপ এ যাত্রী পরিবহন করলে, মহসড়কে বাস থামালে ও লক্কর ঝক্কর গাড়ি মহাসড়কে চলাচল করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পশাপাশি মহাসড়কে থ্রি-হুইলারের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com