শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল  চকরিয়ার ফাঁসিয়াখালীতে পরপর সড়ক দূর্ঘটনায় মুসল্লিদের বিশেষ দোয়া মাহফিল চকরিয়া মালুমঘাটের যুবক আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার খুরুশকুল আশ্রয়ন প্রকল্পে দ্বিতীয় ধাপের ফ্ল্যাট বিতরণ তালিকা প্রণয়নে হ-য-ব-র-ল অবস্থা ভাড়াটিয়া, রোহিঙ্গাদের নাম উঠছে তালিকায় মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার কক্সবাজারগামী ট্রেনের ইঞ্জিনসহ তিন বগি লাইনচ্যুত, ৭ ঘন্টা পর রেল চলাচল স্বাভাবিক ২৮ এপ্রিল ঈদগাঁওর ৫ ইউনিয়নে ভোট গ্রহণ, প্রভাবমুক্ত পরিবেশে ভোট দিতে চায় ঈদগাঁওর ভোটাররা চকরিয়ায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল ৯, পুরুষ ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মহসিন বাবুল, সম্পাদক নুরে হোসাইন আরিফ রামুর কাজল ও উখিয়ার জাহাঙ্গীর উপজেলা নির্বাচন নিয়ে সিদ্ধান্তহীনতায়!

চকরিয়ায় হত্যা মামলার আসামীকে ছুরিকাঘাতে হত্যা

এম জিয়াবুল হক :
  • সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৭৯ পঠিত

কক্সবাজারের চকরিয়ায় ইফতারের পূর্বে আবদুর রহমান (৩০) নামে এক যুবককে বাজার থেকে তুলে নিয়ে ছুিরকাঘাত করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আবদুর রহমান পূর্ব ডুমখালী এলাকার মো.ইউসুফ মিয়ার ছেলে। সে ইতোপূর্বে ডুমখালী এলাকার আমির হোসেন হত্যা মামলার এজাহার নামীয় আসামী। সম্প্রতি সে জামিন নিয়ে জেল থেকে বের হয়।
প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, ইফতারের আগ মুহুর্তে মালুমঘাট বাজার এলাকার মসজিদের পাশে একটি হোটেলে বসে ইফতারের প্রস্তুতি নিচ্ছিল আবদুর রহমান। এসময় ৭-৮ জন দুর্বৃত্ত অতর্কিত টানাহেছঁড়া করে পাশ্ববর্তী রিজার্ভ এলাকায় নিয়ে গিয়ে উপর্যুপরী ছুরিকাঘাঘাত করে আবদুর রহমানের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন আবদুর রহমানের লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ছুরিকাঘাত করে আবদুর রহমানকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com