শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল  চকরিয়ার ফাঁসিয়াখালীতে পরপর সড়ক দূর্ঘটনায় মুসল্লিদের বিশেষ দোয়া মাহফিল চকরিয়া মালুমঘাটের যুবক আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার খুরুশকুল আশ্রয়ন প্রকল্পে দ্বিতীয় ধাপের ফ্ল্যাট বিতরণ তালিকা প্রণয়নে হ-য-ব-র-ল অবস্থা ভাড়াটিয়া, রোহিঙ্গাদের নাম উঠছে তালিকায় মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার কক্সবাজারগামী ট্রেনের ইঞ্জিনসহ তিন বগি লাইনচ্যুত, ৭ ঘন্টা পর রেল চলাচল স্বাভাবিক ২৮ এপ্রিল ঈদগাঁওর ৫ ইউনিয়নে ভোট গ্রহণ, প্রভাবমুক্ত পরিবেশে ভোট দিতে চায় ঈদগাঁওর ভোটাররা চকরিয়ায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল ৯, পুরুষ ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মহসিন বাবুল, সম্পাদক নুরে হোসাইন আরিফ রামুর কাজল ও উখিয়ার জাহাঙ্গীর উপজেলা নির্বাচন নিয়ে সিদ্ধান্তহীনতায়!

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নানা কর্মসুচি

এম জিয়াবুল হক :
  • সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২৩ পঠিত

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের নানা কর্মসুচির মধ্যদিয়ে যথাযথ সম্মানের সঙ্গে দিবসটি উদযাপন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসের শুরুতে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং চকরিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী সবাইকে সাথে নিয়ে ২৬ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। এরপর চকরিয়া কেন্দ্রীয় শহিদ মিনারে শহিদদের স্মৃতির সম্মানে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
দিনব্যাপী আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ গ্রহন শেষে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ, সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এভাবে দিনব্যাপী নানান কর্মসূচির মধ্য দিয়ে সকল স্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পালিত হয়েছে জাতীয় এই দিবসটি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফখরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া পেকুয়া) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি।

এদিন সকালে চকরিয়া উপজেলা পরিষদস্থ মগবাজার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্যারেড গ্রাউন্ড কুচকাওয়াজ গ্রহন করেন সংসদ সদস্য সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফখরুল ইসলাম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার সদস্য, উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com