শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল  চকরিয়ার ফাঁসিয়াখালীতে পরপর সড়ক দূর্ঘটনায় মুসল্লিদের বিশেষ দোয়া মাহফিল চকরিয়া মালুমঘাটের যুবক আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার খুরুশকুল আশ্রয়ন প্রকল্পে দ্বিতীয় ধাপের ফ্ল্যাট বিতরণ তালিকা প্রণয়নে হ-য-ব-র-ল অবস্থা ভাড়াটিয়া, রোহিঙ্গাদের নাম উঠছে তালিকায় মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার কক্সবাজারগামী ট্রেনের ইঞ্জিনসহ তিন বগি লাইনচ্যুত, ৭ ঘন্টা পর রেল চলাচল স্বাভাবিক ২৮ এপ্রিল ঈদগাঁওর ৫ ইউনিয়নে ভোট গ্রহণ, প্রভাবমুক্ত পরিবেশে ভোট দিতে চায় ঈদগাঁওর ভোটাররা চকরিয়ায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল ৯, পুরুষ ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মহসিন বাবুল, সম্পাদক নুরে হোসাইন আরিফ রামুর কাজল ও উখিয়ার জাহাঙ্গীর উপজেলা নির্বাচন নিয়ে সিদ্ধান্তহীনতায়!

মৃত্যুদন্ডপ্রাপ্ত খুনি ভুট্টো অবশেষে গ্রেফতার

এম জিয়াবুল হক :
  • সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩৮ পঠিত
কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ডুমখালীর আলোচিত আমির হোসেন হত্যা মামলার প্রধান আসামী জেল ফেরত আবদুর রহমানকে বাজার থেকে তুলে নিয়ে ছুরিকাঘাতে খুনের ঘটনায় চকরিয়া থানায় মামলা রুজু করা হয়েছে। তবে মামলাটি রুজু হবার একদিন আগেই পুলিশ হত্যাকাণ্ডের ঘটনায় অংশ নেওয়া মুল কিলার অন্য একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মোহাম্মদ হোসেন ভুট্টোকে (৪৮)  গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
আগেরদিন বুধবার দুপুরে উপজেলার মালুমঘাট রিজার্ভ পাড়া সংলগ্ন রেললাইন এলাকা থেকে জনগণের সহায়তায় পুলিশ তাকে গ্রেফতার  করেছে। গতকাল বৃহস্পতিবার খুনি আসামি ভুট্টোকে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সৌপদ্দ করে পুলিশ। পরে আদালত তাঁকে জেলহাজতে প্রেরণ করেন।  বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত সোমবার (২৫ মার্চ) ইফতারের আগমুহুর্তে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজারের অদূরে মসজিদ এর পাশে একটি হোটেলে বসে ইফতারের প্রস্তুতি নিচ্ছিলেন আবদুর রহমান। এসময় ৭-৮ জন অস্ত্রধারী দুর্বৃত্ত অতর্কিত সেখানে হানা দিয়ে টানাহেছঁড়া করে পাশের রিজার্ভ বনাঞ্চলের ভেতরে  নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাঘাত করে আবদুর রহমানকে খুন করে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন  সেখানে গিয়ে আবদুর রহমানের লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহত
আবদুর রহমান ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে।
এলাকাবাসী জানিয়েছে, নিহত আবদুর রহমান একবছর আগে ডুমখালী এলাকায় সংগঠিত আমির হোসেন হত্যা মামলার এজাহার নামীয় আসামী। সম্প্রতি সময়ে জামিন নিয়ে কক্সবাজার জেলা কারাগার থেকে ফিরছিলেন আবদুর রহমান।
এদিকে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ টিমের সদস্যরা খুনের ঘটনার ২ দিনের মধ্যে হত্যাকান্ডে অংশ নেওয়া মুল কিলার মোহাম্মদ হোসেন ভুট্টোকে বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গ্রেফতারকৃত খুনি ভুট্টো অন্য একটি হত্যা মামলার একমাত্র আসামি। ওই মামলায় আদালত কতৃক ইতোমধ্যে তাঁকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। জামিনে এসে সেই থেকে পলাতক ছিলেন খুনি আসামি ভুট্টো।

https://www.facebook.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com